Story

‘আমি নায়িকা হওয়ার মতো সুন্দরী না, দেব জোর করে আমায় নায়িকা বানিয়েছে’! কাজ, সম্পর্ক নিয়ে অবশেষে মুখ্য খুললেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। একের পর এক সুপারহিট সিনেমার মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া গিয়েছে তাকে। তবু তার বিরুদ্ধে মাঝেমধ্যেই ওঠে নানান অভিযোগ। সমস্ত কিছু নিয়েই এবার মুখ খুলতে দেখা গেল জনপ্রিয় টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে। প্রসঙ্গত ‘চ্যাম্প’ সিনেমার মাধ্যমে দেবের সঙ্গে টলিউডের বড় পর্দায় পা রেখেছিলেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র।

কিন্তু তার আগেও একাধিক বাংলা সিনেমায় অভিনয়ের সুযোগ পেয়েছিলেন তিনি। কিন্তু সমস্ত কিছুই ফিরিয়ে দিয়েছিলেন এই জনপ্রিয় অভিনেত্রী। কারণ হিসেবে তিনি জানিয়েছেন তিনি মডেলিং এর জগতে অভ্যস্ত ছিলেন এবং তিনি ভাবতেন নায়িকা হয়ে ওঠার মত সৌন্দর্য তার নেই। কিন্তু জনপ্রিয় টলিউড অভিনেতা দেবের হাত ধরেই এর পর বড় পর্দায় পা রাখেন তিনি।

এবং বলা যেতে পারে এরপর আর পিছন ঘুরে তাকাতে হয়নি তাকে।একের পর এক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন তিনি। খুব শীঘ্রই বড়পর্দায়ের ‘নটি বিনোদিনী’র চরিত্রে দেখতে পাওয়া যাবে তাকে। সে ব্যাপারে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন তিনি মনে করছেন তার এই সিনেমাটি বাংলা সিনেমার ইতিহাসে একটি মাইলস্টোন হিসেবে রয়ে যাবে। বলাই বাহুল্য তাকে অভিনয় জগতে নিয়ে আসার জন্য অভিনেতা দেবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তার অনুগামীরা।

Back to top button