টলিউড

‘আমি স্টার, তাই আমায় নিয়ে ট্রোল হয়’! অবশেষে মুখ খুললেন মহিষাসুর সেজে ‘লিকপিকে মহিষাসুর’ আখ্যা পাওয়া অভিনেতা সৌরভ দাস

মহালয়া উপলক্ষে প্রতিবছর বিভিন্ন রকম অনুষ্ঠান সম্প্রচার করতে দেখা যায় ছোট পর্দার জনপ্রিয় চ্যানেলগুলিকে। সেই তালিকায় রয়েছে স্টার জলসা চ্যানেলটিও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেট দুনিয়ার বাসিন্দারা জানতে পেরেছিলেন স্টার জলসার মহালয়ার বিশেষ অনুষ্ঠানে মহিষাসুর রূপে দেখতে পাওয়া যাবে জনপ্রিয় টলিউড অভিনেতা সৌরভ দাসকে। প্রসঙ্গত এর আগে ছোট পর্দায় বিভিন্ন কাজ করতে দেখা গিয়েছে অভিনেতাকে।

কিন্তু তাকে মহিষাসুর চরিত্রে মেনে নিতে অসুবিধা হয়েছে ছোট পর্দার দর্শকদের। যে কারণে শুরু হয়েছিল তুমুল সমালোচনা। এমনকি নিজের রোগা চেহারার জন্য বেশ কিছু নতুন নামকরণ করে ফেলেছিলেন নেট দুনিয়ার বাসিন্দারা অভিনেতাকে নিয়ে। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুললেন অভিনেতা সৌরভ দাস। তিনি জানালেন বর্তমানে তিনি লিক্যুইড খাবার খাচ্ছেন।

যে কারণে স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষকে তিনি মহিষাসুর চরিত্রে আদৌ অভিনয় করতে পারবেন কিনা তা নিয়ে প্রশ্ন করেছিলেন। তবে মানুষ গোটা অনুষ্ঠানটি দেখলে তার চরিত্রটি আরো ভালোভাবে বুঝতে পারবেন বলে দাবি করেছেন অভিনেতা। পাশাপাশি গোটা সমালোচনা এবং কটাক্ষের বিষয়টিকে ইতিবাচক ভাবে গ্রহণ করেছেন অভিনেতা সৌরভ দাস। কারণ হিসেবে তিনি জানিয়েছেন তিনি মনে করেন তিনি একজন স্টার, তাই তাকে নিয়ে সমালোচনা হচ্ছে। গোটা বিষয়টিতে অভিনেতা অবশ্য পাশে পেয়েছেন তার অনুগামীদের।

Back to top button