বাংলা সিরিয়াল

নীল ব্লাউজ, লাল শাড়ি! অভিনেত্রী রচনা ব্যানার্জীর শাড়ির দাম শুনে স্তব্ধ নেটদুনিয়া! লাল শাড়িতে মুহূর্তে ভাইরাল মোহময়ী রচনা ব্যানার্জি

এক সময় টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসতো তার নাম। বর্তমানে দীর্ঘদিন ধরে জি বাংলার ‘দিদি নাম্বার ওয়ান’ রিয়ালিটি শো সঞ্চালনার দায়িত্ব রয়েছেন তিনি। পাশাপাশি বেশ কিছুদিন আগে অভিনয়ের সঙ্গে সঙ্গে নিজের ব্যবসা শুরু করতে দেখা গিয়েছে অভিনেত্রী রচনা ব্যানার্জিকে। ফেসবুকের মাধ্যমে অভিনেত্রী শুরু করেছেন নিজের শাড়ির ব্যবসা।

এবার নিজের শাড়ির ব্যবসার বিজ্ঞাপনের মুখ হয়ে উঠতে দেখা গেল অভিনেত্রী রচনা ব্যানার্জিকে। এদিন মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনেত্রীর একটি ফটো। যেখানে নিজের সংগ্রহের লাল রঙের তসর শাড়িতে সেজে উঠতে দেখা গিয়েছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত পূজা উপলক্ষে নিত্যনতুন শাড়ি পরে নেট দুনিয়ার বাসিন্দাদের সামনে ধরা দিতে দেখা যাচ্ছে অভিনেত্রী রচনা ব্যানার্জিকে। জানা গিয়েছে অভিনেত্রীর এই শাড়ির দাম ৪ হাজার ৩০০ টাকা।

তাই অভিনেত্রী রচনা ব্যানার্জীর থেকে শাড়ি কিনে তা নিজের সংগ্রহে রাখতে গেলে নেট দুনিয়ার বাসিন্দাদের কিন্তু দিতেই হবে এই টাকাটা। তবে এদিন অভিনেত্রীর ফটো দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন অনুগামীরা। কারণ হিসেবে তারা জানিয়েছেন যেভাবে অভিনেত্রী প্রায় ৫০ বছর বয়সে পা দিয়েও নিজেকে ধরে রাখতে সক্ষম হয়েছেন তা সত্যিই অনুপ্রেরণামূলক। ফলস্বরূপ এদিন অনুগামীদের প্রশংসায় ভরে উঠেছে অভিনেত্রীর কমেন্ট বক্স।

Back to top button