টলিউড

এই বয়সে ছেলেমেয়ে বড় হয়ে যাওয়ার পর অবশেষে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা! নতুন ভিডিও ভাইরাল হতেই তুমুল চাঞ্চল্য নেটদুনিয়ায়, হতবাক নেটিজেনরা

এক সময় টলিউডের শ্রেষ্ঠ জুটি বললেই উঠে আসতো তাদের নাম। একের পর এক অসাধারণ কমার্শিয়াল সিনেমা উপহার দিয়েছেন তারা দুজনেই। যেসব সিনেমা বক্স অফিসে রাতারাতি সুপারহিট হতে সক্ষম হয়েছিল। পাশাপাশি প্রাক্তনের মত সিনেমায় একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছে তাদের। তবে এবার অবশেষে জানা গেল আবার নতুন করে বড় পর্দায় জুটি তৈরি করতে চলেছেন টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

এর আগে একাধিকবার এই জুটির বিরুদ্ধে স্বজন পোষণের অভিযোগ উঠেছিল। যে কারণে নেট দুনিয়ার বাসিন্দাদের কটাক্ষের শিকার হতে হয়েছিল তাদের। কিন্তু এদিনের ভিডিও ভাইরাল হওয়ার পর প্রমাণ হয়ে গেছে প্রসেনজিৎ এবং ঋতুপর্ণা জুটির জনপ্রিয়তা এখনো আগের মতোই রয়েছে। প্রসঙ্গত জানা গিয়েছে খুব শীঘ্রই ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ সিনেমায় একসঙ্গে কাজ করতে চলেছেন টলিউডের এই জনপ্রিয় জুটি।

এদিন একটি ভিডিও প্রকাশের মাধ্যমে এই সিনেমার সম্প্রচার করতে দেখা গিয়েছে প্রসেজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্তকে। তবে নিন্দুকদের সমালোচনার শিকার হলেও এদিন তাদের প্রশংসা করতে দেখা গিয়েছে অনুগামীদের। যারা এক বাক্যে স্বীকার করে নিয়েছেন বড় পর্দায় এই জুটিকে নতুন করে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা। ফলস্বরূপ সিনেমাটি প্রকাশিত হলে তা বক্স অফিসে বেশ হিট হবে এমনটাই মনে করছেন অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

Back to top button