বাংলা সিরিয়াল

‘ছেলে আমার চিকেন ছাড়া কিছু চেনে না’! ‘রান্নাঘরে’র সুদীপা চট্টোপাধ্যায়ের সঙ্গে উপস্থিত হয়ে এবার চিকেন নিয়ে কবিতা শোনালেন দেবাংশু ভট্টাচার্য

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্বদের মধ্যে অন্যতম একজন বিতর্কিত এবং জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব হলেন দেবাংশু ভট্টাচার্য। রাজ্যের শাসক দলের অত্যন্ত ঘনিষ্ঠ হওয়ার কারণে সোশ্যাল মিডিয়ায় তার জনপ্রিয়তা আকাশছোঁয়া। তবে মাঝেমধ্যেই কিন্তু বেশ সমালোচনার সম্মুখীন হতে হয় তাকে। কিন্তু এবার সকলকে চমকে দিয়ে জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো রান্নাঘরে অতিথি হিসেবে উপস্থিত হতে দেখা গেল তৃণমূলের এই ঘনিষ্ঠ মুখপাত্রকে।

তবে একা নন, সঙ্গে অবশ্য তিনি নিয়ে এসেছিলেন তার মাকে। এবং সেখানে এসেই দেবাংশু ভট্টাচার্যের মা জানিয়েছেন দেবাংশু চিকেন খেতে অত্যন্ত ভালবাসেন যে কারণে চিকেন ছাড়া অন্যান্য কোন খাবারই খেতে তিনি পছন্দ করেন না। এরপর রান্নাঘরের সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়ের সঙ্গে মিলে চিকেনের একটি পদ রাঁধতে দেখা গিয়েছে দেবাংশু এবং তার মাকে।

তবে শুধুমাত্র রান্নাঘরে এসে রান্না করাই নয় তার পাশাপাশি চিকেনকে নিয়ে কবিতা তৈরি করেও সকলকে চমকে দিয়েছেন দেবাংশু ভট্টাচার্য। প্রসঙ্গত এর আগে নির্বাচনের সময় শাসক দলের হয়ে একাধিকবার নানারকম গান এবং কবিতা তৈরি করতে দেখা গিয়েছে তাকে। তবে রান্নাঘরে উপস্থিত হয়ে তিনি যে চিকেনকে নিয়ে কবিতা তৈরি করবেন তা অবাক করেছে অনেককেই। ফলস্বরূপ এদিন মুহূর্তে ভাইরাল হয়েছে রান্নাঘরের নতুন প্রোমো।

Back to top button