বাংলা সিরিয়াল

‘জীবনের সব লড়াইয়ে নোলক পাশে পাবে অরিন্দম কে’! ঘুড়ি উড়িয়ে নলোকের পুরস্কার লাভের দৃশ্য মন জয় করলো ‘গোধূলি আলাপ’ অনুগামীদের

স্টার জলসার ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকটি এই মুহূর্তে তুমুল জনপ্রিয় হতে সক্ষম হয়েছে অনুগামীদের মধ্যে। যদিও প্রথমদিকে এই ধারাবাহিক নিয়ে আপত্তি করতে দেখা গিয়েছিল দর্শকদের একটি বড় অংশকে। কারণ এই ধারাবাহিকের মাধ্যমে অসমবয়সী প্রেমের গল্প তুলে ধরার চেষ্টা করেছেন ধারাবাহিকে নির্মাতারা। তবে ধারাবাহিকের গল্প নিয়ে প্রথম থেকেই চূড়ান্ত আত্মবিশ্বাসী ছিলেন এই ধারাবাহিকের মুখ্য অভিনেতা কৌশিক সেন।

তার হাত ধরেই এই ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে নবাগতা অভিনেত্রী সোমু সরকারকে। তবে এবার ধারাবাহিকের নতুন পর্বের এক ঝলক দেখার পর উত্তেজিত হয়ে উঠতে দেখা গেল ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকের অনুগামীদের। কারণ এদিনের পর্বে তারা দেখতে পেয়েছেন ঘুড়ির লড়াইয়ের সকলকে হারিয়ে এগিয়ে যেতে সক্ষম হয়েছে ধারাবাহিকের নায়িকা নোলক।

এবং এই প্রতিযোগিতায় সেই সঙ্গে পেয়েছে নিজের স্বামী অরিন্দমকে। প্রসঙ্গত পুরস্কার লাভ করার পর নোলক জানিয়েছে প্যাকেটের মধ্যে রয়েছে শতরঞ্চি। যেটা তার অনেক কাজে লাগবে বলাই বাহুল্য নোলকের সারল্য দেখে আরো একবার নতুন করে তার প্রেমে পড়তে দেখা গিয়েছে দক্ষ উকিল অরিন্দমকে। ফলস্বরূপ এ দিনের পর্ব নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Back to top button