Story

‘আমি তো এখন আর আগের মত সুন্দর দেখতে ন‌ই’ মেয়ে বেলা শুরুর আগে নিজের হারানো সৌন্দর্য নিয়ে আক্ষেপ করলেন দ্রৌপদী খ্যাত অভিনেত্রী রূপা গাঙ্গুলী!

স্টার জলসার আপকামিং ধারাবাহিক হলো মেয়ে বেলা। এই ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে মহাভারতের দ্রৌপদী অর্থাৎ রূপা গাঙ্গুলিকে আর স্বীকৃতি মজুমদারকে। এটি নারী কেন্দ্রিক একটি গল্প, মেয়েরা কি মেয়েদের শত্রু এই ট্যাগ লাইনের উপর গল্পটি তৈরি হয়েছে। ধারাবাহিকে রূপা গাঙ্গুলী চরিত্রের নাম বীথি, তিনি নিজে একজন শাশুড়ি এবং তার বৌমার চরিত্রে রয়েছেন স্বীকৃতি মজুমদার।

এই ধারাবাহিকের প্রোমো তে দেখা যাচ্ছে যে, বীথির বর তাকে ছাড়াই সব সময় ঘুরতে চলে যায় বলে বীথির চির আক্ষেপ, তাকে সংসারের জন্য সব সময় থেকে যেতে হয়, তার এই কষ্টটা বুঝতে পেরে তার বৌমা বেড়াতে যাওয়ার টিকিট কাটে কিন্তু বীথি জানায় এই বাড়িতে মেয়েদের একা কোথাও ঘুরতে যাওয়ার নিয়ম নেই। ধারাবাহিক টি শুরু হওয়ার আগেই রূপা গাঙ্গুলীর কন্ঠে শোনা গেল আক্ষেপের সুর।

রূপা গাঙ্গুলি বললেন, “আমি তো দেখতে আর অতটা ভালো নেই। এটা একটা মুশকিল। আগে দেখতে সুন্দর ছিলাম। এর থেকে অন্তত ভালো ছিলাম‌। আমি সারা জীবনই নিজের কোন যত্ন নিই নি। যত্ন না নিলে এমনই চেহারা চুল নষ্ট হয়ে যায়‌। সারা জীবনই একটু অযত্নের মধ্যে থেকেছি। আমার যত্নে নেওয়ার অভ্যাস ছিল না। পার্লারে যাওয়ার অভ্যাস ছিল না । ছোটবেলাতেও ছিল না। সিনেমা জগতে যখন ছিলাম তখনও করি নি।”

তবে বীথি চরিত্রে অভিনয়ে মন কেড়েছেন রূপা গাঙ্গুলী। এই চরিত্রের সাথে তার কতটুকু মিল আছে তা নিয়ে প্রশ্ন করা হলে রূপা গাঙ্গুলীর সপাট উত্তর, তার সাথে বীথির মিল নেই। বীথি শাশুড়িকে ভয় পায় কিন্তু তিনি পেতেন না‌।

সমাজ কি এখনো মেয়েদের কোণঠাসা করে সমাজ কি মেয়েদের শত্রু এই প্রশ্নের উত্তরে বর্ষীয়ান অভিনেত্রী জানান,“হ্যাঁ, এটা ঠিক কথা। তবে সমাজ অনেকটা পাল্টেছে। সমাজে এখন মেয়েরা সব ক্ষেত্রেই কোণঠাসা হয় তা সত্যি নয়। পুরুষদের মানসিকতা অনেকটা পাল্টেছে… আমার মনে হয়, এখন নারী-পুরুষের ভাগটা আমাদের করা উচিত নয়। এখন সৎ আর অসৎ এর ভাগ করা উচিত”

Back to top button

Ad Blocker Detected!

Refresh