বাংলা সিরিয়াল

নিজের দুই পয়সা বেশি খরচ করার মুরোদ নেই আবার বৌকেও চাকরি করতে দেবে না একদম ঠিক জায়গায় আঘাত করেছে পর্না! পর্নার প্রতিবাদী রূপ দেখে উত্তেজনায় ফুটছেন নেটিজেনরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু। এই ধারাবাহিকে দেখা যায় যে অনেক স্বপ্ন নিয়ে যৌথ পরিবারে বিয়ে হয়ে এসেছিল পর্না কিন্তু তার সব স্বপ্ন ভেঙ্গে খানখান হয়ে যায় যখন সে সৃজনদের বাড়িতে প্রবেশ করে এবং দেখে সৃজনদের পুরাতনী মানসিকতাকে। সৃজনরা নতুন কোন কিছুকেই মেনে নিতে পারে না, তাদের মানসিকতার মধ্যে আজও পুরাতন প্রবৃত্তি কাজ করে। যে কারণে ছেলে অষ্টমঙ্গলায় বেড়াতে গেলেও মা সেখানে ছোটেন ছেলের তদারকি করতে।

একইভাবে বাড়ির বৌমা বডি ওয়াশ ব্যবহার করলেও সেটা ছুঁড়ে ফেলে দেন শাশুড়ি মা। এই সমস্ত প্রাচীনপন্থী মানসিকতা গুলোকে ভাবার জন্যই পর্না সিদ্ধান্ত নেয় যে সে চাকরি করবে, নিজের পায়ে দাঁড়াবে। নিজের একটা আলাদা পরিচিতি তৈরি করবে। কিন্তু দত্ত পরিবারের সবাই এমন কি সৃজন পর্যন্ত পর্নার চাকরি করা মেনে নিতে পারে না। তাদের বক্তব্য হলো পর্না কিছুতেই চাকরি করতে পারবে না।

পর্না চাকরি করতে যাবে শুনে চাকরির অ্যাপয়েন্টমেন্ট লেটার টুকু ছিঁড়ে ফেলে দেয় সৃজন। কিন্তু পর্নাও নিজের প্রতিবাদী রূপ সবার সামনে তুলে ধরে। সে তার শাশুড়ির সামনেই বলে যে সে চাকরি আর সংসার দুটোই করবে। আর সৃজন কে সে বলে যে তুমি আমাকে রোজগার করতেও দেবে না আবার তোমার কাছে কোন দরকারে টাকা চাইলে বলবে আমি টাকার ভ্যালু বুঝি না এটা তো হতে পারে না।

পর্নার এই প্রতিবাদী রূপ দেখে সোশ্যাল মিডিয়ায় ধন্য ধন্য করছেন নেটিজেনরা। একজন যেমন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে, ❝তুমি আমাকে রোজগারও করতে দেবে না আবার তোমার কাছে হাত পাতলে বলবে টাকার ভ্যালু বুঝিনা – এটা তো হতে পারেনা ❞…. একদম ঠিক জায়গায় ঘা দিয়েছে আজ পর্না নিজের দু পুয়সা বেশি খরচ করার মুরোদ নেই আবার বউকে চাকরি করতে দেবে না”

Back to top button

Ad Blocker Detected!

Refresh