বাংলা সিরিয়াল

ছোট পর্দায় একসঙ্গে ফিরছেন মৈনাক তিতিক্ষা আর শ্বেতা! কোন ধারাবাহিক শেষ হতে চলেছে আবার উৎকণ্ঠায় দিন গুণছেন দর্শক!

বর্তমানে একটার পর একটা ধারাবাহিক শেষ হচ্ছে আর নতুন নতুন ধারাবাহিক আসছে বিভিন্ন চ্যানেলে। এর কারণ মূলত লো টি আর পি। একটা ধারাবাহিকের কাস্টিং যতোই আকর্ষণীয় এবং জোরদার হোক না কেন কত সময় ধরে ধারাবাহিকটি চলবে তা মূলত নির্ভর করে টিআরপির ওপরে। এই কারণে আকর্ষণীয় গল্প হলেও খুব বেশিদিন ধরে কোন ধারাবাহিককে চলতে দেখা যায় না‌। বড়জোর ২০০ থেকে ৩০০ এপিসোডের মধ্যেই শেষ করে দেওয়া হয় ধারাবাহিকগুলি। সম্প্রতি শোনা যাচ্ছে নতুন একটি ধারাবাহিক আসছে টেলিভিশনের পর্দায় ‌‌।

এই ধারাবাহিকে লিড রোলে অভিনয় করবেন মৈনাক বন্দ্যোপাধ্যায় , তিতিক্ষা দাস আর শ্বেতা মিশ্র। মৈনাক আর শ্বেতাকে এর আগে স্টার জলসার ধুলোকণা ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে আর তিতিক্ষা দত্ত অ্যান্ড বৌমা ধারাবাহিকে কাজ করেছেন। এই তিন জুটিকে নতুন করে ধারাবাহিকে দেখার আশায় এবার উৎফুল্ল হয়ে উঠেছেন দর্শকরা।

বিশেষত ধুলোকণা শেষ হতে না হতেই মৈনাক আর শ্বেতার এত দ্রুত কাম ব্যাক করায় খুশি হয়েছেন তাদের ভক্তরা। বাংলা সিনেমার পরিচিত মুখ মৈনাক, অন্যদিকে প্রেম-টেম ছবিতে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন শ্বেতাও। পরবর্তীতে বড় পর্দার এই অভিনেতা অভিনেত্রী কে দেখা যায় ধুলোকণা ধারাবাহিকে। ধুলোকণার আগে মৈনাককে বেশ কয়েক বছর টেলিভিশনে দেখা যায়নি তিনি তখন বড় পর্দাতেই অভিনয় করতেন।

সম্প্রতি নতুন যে ধারাবাহিকটি আসতে চলেছে সেই ধারাবাহিকটি আসলে দুই বোনের গল্প। তাদের মধ্যে একজন অসুস্থ। তার সঙ্গে অন্যজনের জীবন জড়িয়ে রয়েছে। এটি একটি প্রেমের গল্প। এই ধারাবাহিকে মৈনাক একজন প্রফেসরের চরিত্রে অভিনয় করছেন। কাস্টিং এত আকর্ষণীয় হলেও এই ধারাবাহিক কোন প্রযোজনা সংস্থার তরফে আসবে বা কোন চ্যানেলে আসবে তা এখন‌ও অবধি জানা যায় নি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh