বাংলা সিরিয়াল

‘এবার এও বলবে খেতে না পাওয়ার গল্প যত নাটক’! ফেমাস হতেই দিদি নাম্বার ওয়ানের মঞ্চে হাজির ‘স্মার্ট দিদি নন্দিনী’, ‘তাইতো ভাবি এতদিন কেন দিদি নাম্বার ওয়ানের মঞ্চে আসেনি’, এবারেই বাড়বে টিআরপি!

ফুড ব্লগার এবং সোশ্যাল মিডিয়া দৌলতে এখন সবকিছুই চটজলদি ভাইরাল হয়ে যায়। পাইস হোটেল বলতেই উঠে আসে তিন নম্বর কয়লা ঘাট ট্রিট ইস্টার্ন রেলের বিপরীতে স্মার্ট দিদির দোকানের নাম। লোভনীয় মাইনের চাকরি ছেড়ে যিনি বাবা মায়ের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কলকাতার ফুটপাতে চালিয়ে যাচ্ছে এক পাইস হোটেল।

তবে তার দোকান পরিচিতি পেতে বেশি সময় নেয়নি। সোশ্যাল মিডিয়ার(Social Media) দৌলতে এখন ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন স্মার্ট দিদি নন্দিনী(Smart Didi Nandini)র ভাতের হোটেলের নাম। রোজকার অফিস ফেরতা, পথ চলতি চলতি মানুষ তো বটেই বড় বড় রেস্টুরেন্টে খেতে যাওয়া মানুষেরাও ভিড় জমিয়েছে এই হোটেলে। কি এমন জাদু আছে হয়তো সেটাই দেখতে।

দোকানকে ঘিরে আলোচনা যেমন হয়েছে তেমনি হয়েছে সমালোচনা। আর ঠিক এটাকেই কাজে লাগিয়ে জি বাংলা(Zee Bangla) জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান(Didi No 1) তাকে আমন্ত্রণ জানিয়েছেন। সম্প্রতি চ্যানেলের তরফ থেকে সামনে এসেছে তার ঝলক। সেখানে দেখা যাচ্ছে স্মার্ট ওয়াচ, জিন্স টি-শার্ট পরা নন্দিনী দিদি শাড়ি পড়ে সেজেগুজে হাজির হয়েছেন নিজের লড়াইয়ের কাহিনী বলতে। তার মতোই আরও তিন প্রতিযোগী হাজির হয়েছেন সেখানে। পাশাপাশি দেখা গিয়েছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কেও।

কিন্তু এই প্রমো সামনে আসার পরে একের পর এক নেটিজেন ভিড় জমিয়েছেন মন্তব্য বাক্সে। কেউ লিখেছেন,’ আরে এতদিন তো এই দিনটার অপেক্ষায় ছিলাম কবে আসবে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে’। তো অন্য একজন লিখেছেন,’ এই রে এবার এও নিজের না খেতে পাওয়ার গল্প বলবে’। কেউ কেউ আবার নন্দিনীকে অপ্রস্তুত করতে তা শিক্ষাগত যোগ্যতার দিকেও প্রশ্ন তুলেছেন।

কিন্তু তারই মধ্যে কেউ কেউ আবার ভীষণভাবে উত্তেজিত তার গল্প আবার একবার টিভির পর্দায় শুনবেন বলে। সব মিলিয়ে এই পর্ব যে জমজমাট হতে চলেছে তা বলার অপেক্ষা রাখে না।

Back to top button

Ad Blocker Detected!

Refresh