টলিউড

শুভশ্রী-নুসরাত কে হারিয়ে দিলো সুপারস্টার কোয়েল! ২ বছর অভিনয় না করেও বেস্ট অভিনেত্রীর তালিকার প্রথমেই কোয়েল মল্লিকের নাম! রানী সবসময় রানী থাকেন বলছেন কোয়েল ভক্তরা!

কথায় বলে,রাজা যেখানেই বসে,সেই জায়গাটাই সিংহাসন হয়ে ওঠে। এটাই রাজাদের কৃতিত্ব রাণী সম্পর্কেও সেইটাই বলা যায়। আসলে মানুষ যে জিনিসটাই দক্ষ হয়, সেই ক্ষেত্রে মানুষকে আলাদা করে নিজের দক্ষতা প্রমাণ করতে হয় না। সে যাই করুক যেখানেই থাকুক সেই জায়গার কথা উঠলে সবার আগে তার নামটাই মনে আসে। ঠিক এমনটা বিভিন্ন পেশা বা শিল্পের ক্ষেত্রেও হয়। অভিনয়ের ক্ষেত্রেও এমনটাই বলা চলে।

নাটের গুরু ধারাবাহিকের মধ্য দিয়ে বড় পর্দায় পদার্পণ করেছিলেন কোয়েল মল্লিক। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন জিত। এই ছবি বক্স অফিসের সফলতা লাভ করে এরপর একে একে বন্ধন, মানিক, দুই পৃথিবী, শুভদৃষ্টি, সাত পাকে বাঁধা, বাদশা, বলোনা তুমি আমার , পাগলু, পাগলু ২,চাঁদের বাড়ি ইত্যাদি ছবিতে অভিনয় করেছেন তিনি। এমনকি মিতিন মাসে গোয়েন্দা গল্পেও অভিনয় করেছেন কোয়েল মল্লিক। একাধিক ভিন্ন ধরার ছবিতে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি।

জনপ্রিয় এই অভিনেত্রী দেব, জিৎ থেকে শুরু করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথেও দাপটের সাথে অভিনয় করে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন কোয়েল মল্লিক। বর্তমানে তাকে অভিনয় থেকে একটু বিরতি নিতে দেখা গেছে। বিগত দুই বছর কোন ছবি করেন নি তিনি, কিন্তু রানী সবসময় রানী থাকেন।

দু’বছর কোন সিনেমায় অভিনয় না করেও টলি রানী কোয়েল মল্লিক মোস্ট পপুলার ফিমেল স্টারদের মধ্যে ১ নম্বর এ রয়েছেন, যা নিসন্দেহে তার যোগ্যতা প্রমাণ করে। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন,“ When Our Bengal Queen One & Only Tolly Queen Still A No 1
২ বছর কোনো সিনেমা না করেও আমাদের টলি রানী কোয়েল মল্লিক ১ নং এ সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী\নায়িকা আর এতেই প্রমাণ হয় যে আমাদের টলি রানী No 1 এবং সেরা আগেও ছিল এবং এখনো আছে তোমার মত হবে না কেউ সব দিক থেকেই সেরা তুমি অনুরাগীদের অগাদ ভালবাসাই তাকে সেরা করে রেখেছে এখনো
Still No One Can Beat Her She Is Unique Extraordinary Best Heroine Forever
We Waiting Her Comeback On Movie Soon…”

Back to top button

Ad Blocker Detected!

Refresh