টলিউড

‘ ডিভোর্সটা হয়েই গেল’? এবার কি তবে নচিকেতাও? সোমবার রাতে রহস্যময় পোস্ট গায়কের, কিন্তু হঠাৎ কোন কারণে এমন চরম পদক্ষেপ তারকা গায়কের

বাংলার অন্যতম জনপ্রিয় গায়ক হলেন নচিকেতা চক্রবর্তী(Nachiketa Chakraborty)। ৯০ এর দশক থেকে এখনো পর্যন্ত তার গান সকলের মুখে মুখে ঘোরে। তবে মাঝে বিতর্কেও জড়িয়ে ছিলেন গায়ক(Bengali Singer)। তারপরেও তার জনপ্রিয়তায় এতোটুকু ভাটা পড়েনি।

কিন্তু সোমবার রাতে আচমকা রহস্যময় পোস্ট করলেন তিনি। সেখানে লিখলেন,’ যাঃ অবশেষে ডিভোর্স (Divorce)হয়েই গেল!’ আর এই পোস্ট আসার পর থেকেই সকলের মুখ ভার। তাহলে কি স্রোতে গা ভাসালেন তিনিও? কেসটা কি?

কেউ কেউ আবার উত্তর খুঁজতে কমেন্ট বক্স হাতরাতে গিয়েছিলেন। সেখানে গিয়ে দেখেন দুটি চর্চা ঘোরাফেরা করছে। প্রথমটি হল অবশেষে নচিকেতাও বিয়ে ভাঙার দিকে এগুলো। এবং অন্যটি নিশ্চয়ই কোন অ্যালবাম প্রোমোশনের চটক এটি। তবে সংবাদ মাধ্যমের তরফে গায়কের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান,’ বিষয়টা একান্তই ব্যক্তিগত’।

ব্যক্তিগত মানে কি? তাহলে কি সত্যিই বিয়ে ভাঙলো তারও? প্রসঙ্গত তার স্ত্রী সুমিতা নচিকেতার কলেজ জীবনের বন্ধু। গায়কের বিবাহিত জীবনে সেরকম কোন গোলমালের খবর আসেনি কোনদিনও। তাদের একমাত্র মেয়ে ধানসিঁড়ি আপাতত পড়াশোনা শেষ করে প্লেব্যাক শুরু করেছে। বাবার দেখানো পথেই হেঁটেছে সে।

তবে নচিকেতার গানের কথায় বারবার উঠে এসেছে একাধিক নারীর নাম। কখনো রাজশ্রী ,কখনো পৌলমী, কখনো শতাব্দী। তবে অভিনেতার এই পোস্ট ভাব আছে তার অনুরাগীদের। একজন লিখেছেন,’ মনে তো হচ্ছে নতুন কোন অ্যালবাম আসছে তোমার। আমরা নচিকেতা ভক্তরা খুব উত্তেজিত’। আবার অন্য একজন লিখেছেন,’ দাদা তুমি অন্তত ডিভোর্স নিও না। আমরা খুব কষ্ট পাবো’।

কিন্তু কমেন্ট সেকশনে একজন কিছুটা খোলসা করে বলেন,তার পেসমেকার নামের একটি অ্যালবাম আসার কথা রয়েছে। ডিভোর্স শব্দটা একটি পংক্তিতে রয়েছে।

গানের পাশাপাশি নচিকেতার হাত ধরে আসছে আরো একটি বড় চমক। তার লেখা গল্প নিয়ে ছবির কাজ শুরু করতে চলেছেন রানা সরকার। যে ছবিতে আবার গায়কের পাশাপাশি অভিনেতা হিসেবেও দেখা যাবে তাকে। যদিও নচিকেতা জানিয়েছেন তার গানের মত এখানে নীলাঞ্জনার সঙ্গে বিচ্ছেদ নাও হতে পারে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh