Storyবলিউড

‘সন্তানদের পড়াশুনা আর আমার মদের টাকা জোগাতে অনেক পরিশ্রম করতে হয়েছে’! অভিনেতা রণধীর কাপুরের মন্তব্যে চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

বলিউডের অন্যতম প্রবীণ এবং জনপ্রিয় একজন অভিনেতা হলেন রণধীর কাপুর, যাকে অসংখ্য ছবিতে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করতে দেখা গিয়েছে। এই প্রবীণ অভিনেতা যে অসাধারণ অভিনয়ের মাধ্যমে নেটিজেনদের মন একাধিকবার জয় করে নিতে সক্ষম হয়েছেন তা বলাই বাহুল্য। তবে এবার বলিউডে কাজের পাশাপাশি নানান সংগ্রামের কথা নিয়ে মুখ খুললেন অভিনেতা।

বেশ কিছুদিন আগে এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি মন্তব্য করেছিলেন যে এখনের অভিনেতা-অভিনেত্রীরা অনেক সহজে টাকা কামাতে পারেন, তাদের সময় সেই সুযোগ ছিল না বলেই দাবি অভিনেতার। তার এই পুরনো ইন্টারভিউ সম্প্রতি চাঞ্চল্যের সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়। কারণ রনধীর মন্তব্য করেছিলেন যে তার সন্তানের পড়াশোনার খরচ, তার স্ত্রী ববিতার হাত খরচ এবং তার মদের টাকা জোগাতে অসংখ্য ছবিতে কাজ করতে হতো তাকে।

পাশাপাশি এখনের অভিনেতারা বাছাই করা চিত্রনাট্যে কাজ করে বাকি সময় বিজ্ঞাপনের মাধ্যমে টাকা আয় করতে সক্ষম হন বলে দাবি অভিনেতার। পাশাপাশি তার যৌবনে এ ধরনের সুযোগ ছিল না বলেই জানিয়েছেন তিনি। টাকা রোজগারের জন্য বছরে এখনকার অভিনেতা-অভিনেত্রীদের মত মাত্র একটা করে সিনেমা করার কথা তারা ভাবতেও পারতেন না বলে দাবি রণধীরের। বলাই বাহুল্য প্রবীণ এই অভিনেতার বলিউড সম্পর্কে অভিজ্ঞতা শুনে যারপরনাই অবাক হয়েছেন নেটিজেনরা।

Back to top button