বাংলা সিরিয়াল

ডান্স বাংলা ডান্সের মঞ্চে মিঠাইয়ের সোমের নাচে মুগ্ধ বিচারক শুভশ্রী! অভিনেত্রীর মুখে প্রশংসা শুনে হাসি ফুটলো ধ্রুবের

জি বাংলার অন্যতম জনপ্রিয় ডান্স রিলিটি শো হলো ‘ডান্স বাংলা ডান্স’। এই ডান্স রিয়েলিটি শোয়ের জনপ্রিয়তা প্রচুর। বর্তমানে ডান্স বাংলা ডান্সের সিজন ১১ চলছে। ডান্স বাংলা ডান্সের মঞ্চে প্রতিযোগীদের পাশাপাশি বিচারকরাও মাঝে মাঝেই বিভিন্ন গানে পারফর্ম করে থাকেন। সম্প্রতি ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে মিঠাইয়ের সোম এবং এই রিয়েলিটি শোয়ের প্রতিযোগী দেবপর্ণার যৌথ ডান্স পারফরম্যান্স দেখে মুগ্ধ সকলেই।

জি বাংলার অফিশিয়াল পেজ থেকে প্রায়ই ডান্স বাংলা ডান্সের মঞ্চের নানা ভিডিও এবং পারফরম্যান্স শেয়ার করা হয়ে থাকে যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় নিমেষের মধ্যে। সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে ধ্রুব ও দেবপর্ণাকে ‘তোর এক কথায় আমি রাখবো হাজার বাজি’ এই গানটিতে পারফর্ম করতে দেখা গেছে। এই গানটি জিৎ কোয়েল অভিনীত ‘বেশ করেছি প্রেম করেছি’ ছবির গান।

সম্প্রতি এই গানে পারফর্ম করে ধ্রুব ও দেবপর্ণা প্রশংসা কুড়িয়েছে অনেক। তাদের প্রতিটি নাচের মুভমেন্ট পছন্দ করেছেন সকল দর্শক সহ বিচারকেরাও। এদিন গোটা স্টেজের সাজসজ্জা এবং তাদের কস্টিউমের সাথে তাদের এত সুন্দর পারফরম্যান্স দেখে মুগ্ধ হয়েছেন সকলেই। গত ২৮-শে অগাস্ট এই পারফরম্যান্সটি অনুষ্ঠিত হয় টিভির পর্দায়।

জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে এই ডান্স পারফরম্যান্সটি শেয়ার হওয়ার পর থেকেই তা নেটিজেনদের মধ্যে ভাইরাল হয়েছে এবং প্রচুর প্রশংসাও কুড়িয়েছে। এদিনের এপিসোডে টেলি তারকাদের সঙ্গে নাচতে দেখা গেছে ডান্স বাংলা ডান্সের প্রতিযোগীদের। এই এপিসোড পছন্দ করেছেন সমস্ত দর্শকেরা।

ধ্রুব বর্তমানে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিটাই’-তে সোমের চরিত্রে অভিনয় করছেন। ডান্স বাংলা ডান্সের হাত ধরেই টেলিভিশন জগৎ-এ পা রেখেছিলেন এই অভিনেতা। পরবর্তীকালে এই মঞ্চের সুবাদেই টেলিভিশনে অভিনয়ের সুযোগ পান। এরপর তাকে আর পেছন ফিরে তাকাতে হয়নি।

একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে গেছেন এবং করছেন এই অভিনেতা। বর্তমানে মাঝে মধ্যেই এই অভিনেতাকে ডান্স বাংলা ডান্সের মঞ্চে এবং বিভিন্ন টেলিভিশনের অনুষ্ঠানে পারফর্ম করতে দেখা যায়। আজকের দিনে দাঁড়িয়ে ধ্রুব টেলিভিশন জগৎ-এর অত্যন্ত পরিচিত একটি মুখ।

Back to top button