Story

‘স্ত্রী হিসেবে নিজেকে শূন্য দেবো, ভালো বউ হতে পারিনি আমি’! প্রকাশ্যে নিজেকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি

এই মুহূর্তে টলিউডের অন্যতম অভিজ্ঞ এবং জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে রচনা ব্যানার্জীর নাম। বড় পর্দার পাশাপাশি ছোট পর্দাতেও চরম সাফল্য লাভ করতে সক্ষম হয়েছেন তিনি। কারণ দীর্ঘ দিন ধরে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’ সফলভাবে সঞ্চালনা করতে দেখা যাচ্ছে তাকে। পাশাপাশি এই রিয়ালিটি শো এর মাধ্যমে তিনি দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন এমনটা বলা যেতেই পারে।

তবে এবার প্রকাশ্যে এলো এমন একটি ভিডিও যেখানে নিজেকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। প্রসঙ্গত, জি বাংলার অপর একটি রিয়ালিটি শো ‘অপুর সংসারে’ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। সেখানেই সঞ্চালক অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের প্রশ্নের উত্তর দিতে গিয়ে তিনি জানিয়েছিলেন স্ত্রী হিসেবে কোনদিনই তিনি ভালো হয়ে উঠতে পারেননি।

তাই নিজেকে শূন্য দেবেন তিনি। কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন তিনি কোনদিন কম্প্রোমাইজ করেননি যে কারণে ভালো বউ হয়ে ওঠা হয়ে ওঠেনি তার। প্রসঙ্গত ব্যক্তিগত জীবনে বিবাহ বিচ্ছেদের সম্মুখীন হতে দেখা গিয়েছে অভিনেত্রী রচনা ব্যানার্জিকে। এবং বিবাহ বিচ্ছেদের পর ছেলেকে একাই প্রায় বড় করে তুলেছেন তিনি। পাশাপাশি সফলভাবে নিজের পেশাগত জীবনকে সমান্তরাল ভাবে চালিয়ে নিয়ে যেতে দেখা গিয়েছে তাকে।

Back to top button