টলিউড

‘স্বাধীনতা দিবস উদযাপন করছেন না নিজের ড্রেস আর জুয়েলারি শো করছেন? এই নিয়ে সন্দেহ রয়েছে’! নুসরতের পতাকা উত্তোলনের ভিডিও ট্রোলিং এর শিকার!

আজ স্বাধীনতা দিবসের ৭৫ তম পূর্তি দিবস তাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সমস্ত দেশবাসীকে অনুরোধ করেন সবাই যেন তাদের নিজের নিজের বাড়িতে পতাকা উত্তোলন করেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির এই আবেদন শুনে গোটা দেশবাসী পতাকা উত্তোলন করেন এবং হর ঘর তিরঙ্গা বলে হ্যাশট্যাগ দিতে শুরু করেন। এরপর টলিউডের মানুষজনও স্বাধীনতা দিবস পালন করতে শুরু করেন সর্বপ্রথম টলিউডের জিৎ নিজের প্রোফাইল পিকচার চেঞ্জ করে তিরঙ্গার ছবি দেন এরপর টলিউডের আর এক জনপ্রিয় অভিনেতা দিয়ে বসেই পথে হাঁটেন তিনি নিজের আবাসনে ছাদে পতাকা উত্তোলন করেন।

এই দুজনের পর দেখা গেল টলিউডের আর এক জনপ্রিয় অভিনেত্রী তথা তৃণমূলের তারকা সংসদ নুসরাত জাহানকে। তিনি একটি সাদা চুড়িদার এবং রঙিন ওড়না পড়ে পতাকা নিয়ে একটি ভিডিও করেন এবং তার সাথে হাতে সাদা কমলা সবুজে অনেক বেলুনও তার হাতে ছিল। যেগুলো তিনি আকাশে উড়িয়ে দেন। ভিডিওতে দেখা যাচ্ছিল সুনীতি চৌহানের গাওয়া ‘Ae watan’ গানটি ব্যাকগ্রাউন্ডে বাজছে আর তিনি তার সাথে নাচছেন। এই ভিডিওতে আরও দেখা যাচ্ছিল তার হাতে চুড়িগুলো ছিল পতাকার তিনটি রং এর সাথে মিক্সড করা। নিজের সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অভিনেত্রী লেখেন,“ freedom in the mind faith in the words pride in our souls salute to the nation Jai Hind happy 75th year of independence”

তার এই ভিডিও দেখে একজন কমেন্টে লিখেছেন, “are you celebrating independence or showing of your dress and jewelleries? quite doubtful”‌ অর্থাৎ আপনি কি সত্যিই স্বাধীনতা দিবস উদযাপন করছেন না নিজের ড্রেস আর জুয়েলারি শো করছেন? এই নিয়ে সন্দেহ রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Back to top button