Story

ক্রমাগত প্রত্যাখ্যাত হয়ে হাল ছেড়েছিলেন তিনি! সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে আজ সকলের প্রিয় ‘ফড়িং’ খেয়ালী মন্ডল, জানুন অভিনেত্রীর উড়ান যাত্রার গল্প

অভিনেত্রী নয় বরং নৃত্যশিল্পী হওয়ার শখ ছিল বরাবরের। নাচের কারণেই মূলত জিমন্যাস্টিকসের ট্রেনিং শুরু করেছিলেন তিনি. তবে শেষ পর্যন্ত ছোট পর্দার পরিচিত জনপ্রিয় মুখ হয়ে উঠতে সক্ষম হয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী খেয়ালী মন্ডল। বর্তমানে ‘আলতা ফড়িং’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। এবং অপ্রত্যাশিতভাবে দর্শকদের অত্যন্ত কাছের অভিনেত্রী হতে সক্ষম হয়েছেন তিনি।

তবে এই প্রথম নয় এর আগেও কালার্স বাংলার মৌ এর বাড়ি’ ধারাবাহিকের পাশে চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। কালার্স বাংলার একটি নাচের রিয়ালিটি শো এ অংশগ্রহণ করার পর অভিনয়ের সুযোগ মিলেছিল তার। তবে অভিনেত্রী জানিয়েছেন এক সময় অভিনয়ের জন্য অডিশন দিতে দিতে ক্রমাগত প্রত্যাখ্যাত হতে হত তাকে। যে কারণে চরম হতাশা থেকে হাল ছেড়ে দেওয়ার কথা ভেবেছিলেন তিনি।

কিন্তু শেষ পর্যন্ত আচমকাই ‘আলতা ফড়িং’ ধারাবাহিকে অভিনয়ের সুযোগ মেলে তার। বর্তমানে অভিনয়ের পাশাপাশি পড়াশোনাকেও এগিয়ে নিয়ে যাচ্ছেন তিনি সমান্তরালে। বলাই বাহুল্য দক্ষিণ ২৪ পরগনার গ্রাম থেকে উঠে এসে অভিনেত্রী যেভাবে টলিউডে নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছে তা অনুপ্রেরণা জুগিয়েছে তার অনুগামীদের। তার এই স্বপ্নের উড়ান যাত্রা অনেকের লড়াইয়ের রসদ হয়ে উঠেছে।

Back to top button