টলিউড

প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে তৃণমূল সাংসদ তথা তারকা দেব স্বাধীনতা দিবসের দিন পতাকা ওড়ালেন বাড়ির ছাদে!

১৫ই আগস্ট ভারতের স্বাধীনতা দিবস। এই বারের স্বাধীনতা দিবস হলো ভারতের স্বাধীনতা দিবসের প্ল্যাটিনাম জয়ন্তী। পরাধীনতার শৃঙ্খল ভেঙে ভারতের স্বাধীন হওয়ার এই দিনে ভারতের প্রধানমন্ত্রী মাননীয় নরেন্দ্র মোদির আহবানে সাড়া দিয়ে তারকা থেকে সাধারণ মানুষ প্রত্যেকেই নিজের নিজের বাড়িতে পতাকা উত্তোলন করেছেন। এইবার স্বাধীনতা দিবসের ৭৬ তম বর্ষ। আজাদির এই মহোৎসবের দেশের সমস্ত মানুষকে যোগ দেওয়ার জন্য আহ্বান জানিয়েছিলেন প্রধানমন্ত্রী। মোদিজীর এই আহ্বান শুনে প্রচুর মানুষ পতাকার ছবি দিয়ে ‘হর ঘর তিরঙ্গা’
হ্যাশট্যাগ দিয়েছেন।

টলিউড ইন্ডাস্ট্রির মধ্যে জিৎ সর্বপ্রথম সোশ্যাল মিডিয়ায় প্রোফাইল পিকচার বদলে ভারতের তেরঙ্গা দিয়েছিলেন। তার কিছুক্ষণ পরেই দেখা গেল তৃণমূল সাংসদ অভিনেতা দেব‌ও সেই একই কাজ করলেন।

নিজের আবাসনের ছাদে উঠে দেব ভারতের জাতীয় পতাকা উত্তোলন করলেন। ভিডিওতে আরো দেখা যাচ্ছিল হাওয়ায় সেই পতাকা হাওয়ায় উড়ছে আর ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বেজে যাচ্ছে ‘মা তুঝে সালাম’। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে দেব লিখেছেন তিনি একজন ভারতীয় হিসেবে গর্বিত বোধ করেন। দেবের ভাষায়,‘গর্বিত ভারতীয়’। তবে দেব কিন্তু কোন হ্যাশট্যাগ ব্যবহার করেননি।

এর সাথে অভিনেতা আরো একটি বড় ঘোষণার কথা বলেন এই দিন দেব চারটি কুড়ি পয়সার স্ট্যাম্পের ছবি শেয়ার করেছেন স্ট্যাম্পে বাঘাযতীন নামে খ্যাত বাংলার বিপ্লবী যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের ছবি দেখা যাচ্ছে। ক্যাপশনে অভিনেতা লিখেছেন, “সকাল ১১ টায় সময় সেট করে রাখুন, আমার জীবনের অন্যতম উচ্চাকাঙ্ক্ষী প্রজেক্ট এর সাক্ষী হতে” আসলে বাঘা যতীনের জীবনী নিয়ে খুব শীঘ্রই ছবি বানাতে চলেছেন দেব। এই বাঘা যতীন নিয়ে পরিচালক অরুণ রায় গত দেড় বছর ধরে একটি চিত্রনাট্য লিখছেন তবে এর থেকে বেশি তিনি কিছু না বললেও টলিউডে শোনা যাচ্ছে যে বাঘা যতীনের জীবনী নিয়ে নির্মিত ছবিতে থাকবেন দেব।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Back to top button