Story

স্বামীর সঙ্গে লং ডিস্টেন্স সম্পর্ক থাকাকালীন অন্য পুরুষের প্রতি আকৃষ্ট হয়েছিলেন জনপ্রিয় গায়িকা অলকা ইয়াগ্নিক, বিয়ের পরেও অন্য পুরুষের প্রতি আকৃষ্ট হয়ে পড়তেন অলকা

বর্তমানে লং ডিসটেন্স রিলেশনশিপ এর সংখ্যা যেমন দিনদিন বাড়ছে তেমনই দিনদিন বিচ্ছেদের পরিমাণও বাড়ছে। কাজের সুত্রে বেশিরভাগ সময়ই স্বামী স্ত্রী কে দেশের অন্য প্রান্তে একে অপরের থেকে দূরে থাকতে হয়। আর আমাদের গানের জগতের মধ্যে অলকা ইয়াগনিক অন্যতম একজন। তিনি অনেক আগেই এই লং ডিসটেন্স এর সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন।

১৯৮৯ সালে শিলংয়ের এক ব্যবসায়ী নিরাজ কাপুরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অলকা ইয়াগনিক। এর পর আলকা ইয়াগ্নিক এর ক্যারিয়ারের কথা চিন্তা করেই নিরাজ মুম্বাইতে চলে আসেন তার ব্যবসা নিয়ে। সেখানেই তার ব্যবসা নতুন করে শুরু করেন তিনি। কিন্তু কিছুদিন পর থেকেই দেখা যাচ্ছে তার ব্যবসায় বিরাট ক্ষতি হচ্ছে। তাই আলকা ইয়াগ্নিক নিরাজ কে পরামর্শ দেন যাতে নীরাজ শিলংয়ের ফিরে গিয়ে নতুন করে তার ব্যবসা শুরু করে। আলকা ইয়াগ্নিক এর সমস্ত পরামর্শকে গুরুত্ব দিত নিরাজ তাই সে ফিরে গিয়ে নতুন করে তার ব্যবসা শুরু করে। এরপর গত ২৪ বছর ধরে অলকা এবং নিরাজ একে অপরের থেকে দূরে থাকেন।

একে অপরের থেকে আলাদা থাকলেও শিলং এবং মুম্বাইয়ে যাতায়াত থাকতো দুজনেরই। কিন্তু তার মধ্যেও আলকা ইয়াগ্নিক মাঝেমধ্যে একাকিত্বে ভুগতেন। যার ফলে তিনি অন্য পুরুষের প্রতি আকৃষ্ট হয়েছিলেন। কিন্তু কখনো পরকীয়ায় জড়ান তিনি কারণ নিরাজের প্রতি তিনি সৎ ছিলেন। বর্তমানে তাদের একজন কন্যা সন্তান রয়েছে।

Back to top button