বাংলা সিরিয়াল

‘মোদক বাড়িতে নানান মজার খেলা, কাছাকাছি আসছে রুদ্র-নিপা’! নেটদুনিয়ায় ভাইরাল ‘মিঠাই’য়ের নতুন পর্ব

এই মুহূর্তে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটির জনপ্রিয়তা ক্রমবর্ধমান। পাশাপাশি ধারাবাহিকটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন অনুগামীরা। তবে ধারাবাহিকের জনপ্রিয়তা আকাশছোঁয়া কিভাবে হতে পারল, সে ব্যাপারে অনুগামীরা জানিয়েছেন প্রায় প্রতিদিনই নিত্যনতুন চমক থাকে এই ধারাবাহিকের নতুন পর্বে। যে কারণে কখনও এই ধারাবাহিকের গল্প নিয়ে হতাশ হতে হয় না দর্শকদের।

এবার আরো একবার ধারাবাহিকের নতুন পর্ব দারুণ পছন্দ হল ‘মিঠাই’ ধারাবাহিকের দর্শকদের। প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের পাশাপাশি রুদ্র এবং নিপার প্রেমের কাহিনী মন জয় করেছে দর্শকদের। এবার ধারাবাহিকের গল্পের মাধ্যমে দর্শকরা দেখতে পেলেন একে অপরের কাছাকাছি আসতে সক্ষম হচ্ছে ধারাবাহিকের এই দুই অতি গুরুত্বপূর্ণ চরিত্র। প্রসঙ্গত এদিনের পর্বে দেখা গিয়েছে নানান মজাদার খেলায় মেতে উঠেছিল ‘মিঠাই’ পরিবারের সদস্যরা। সেখানেই নিপা চেয়েছিল রুদ্রর উদ্দেশ্যে একটি প্রশ্ন ছুড়ে দিতে।

কিন্তু রুদ্র জানায় সে কিছু করে দেখাবে। এরপরেই সকলে মিলে অভিনয় করতে থাকে যেন নিপাকে দুষ্কৃতীরা আটকে রেখেছে এবং অফিসার রুদ্র সকলকে মারধর করে উদ্ধার করবে নিপাকে। বলাই বাহুল্য এই দৃশ্য দেখে দারুণ খুশি হয়েছেন অনুগামীরা। তারা জানিয়েছেন এভাবেই এগিয়ে চলতে শুরু করেছে ধারাবাহিকের এই গুরুত্বপূর্ণ চরিত্রে প্রেমের গল্প। আগামীতে এই সম্পর্ক কোথায় গিয়ে দাঁড়ায় তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button