বাংলা সিরিয়াল

‘বৌমাকে বৌমাষষ্ঠী দিলেন গায়ক অনীক ধরের মা’! ছকভাঙ্গা পর্বে নেটিজেনদের মন জয় করলো সুপারস্টার জিৎ সঞ্চালিত ‘ইস্মার্ট জোড়ি’

বেশ কিছুদিন আগে স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র সম্প্রচার। যেখানে সঞ্চালকের ভূমিকায় দেখতে পাওয়া গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেতা সুপারস্টার জিৎকে। তবে প্রথম থেকেই এই রিয়েলিটি শো নিয়ে বেশ আপত্তি দেখা গিয়েছিল দর্শকদের মধ্যে। অনেকেই জানিয়েছিলেন এই রিয়েলিটি শোয়ের ভাবনা তাদের মোটেও পছন্দ হচ্ছেনা।

পাশাপাশি এই রিয়েলিটি শো এর মঞ্চে যে সমস্ত খেলা দেখানো হচ্ছে এবং যে বিষয়বস্তু নিয়ে প্রতিযোগীরা আলোচনা করছেন তা সমস্ত বয়সের উপযোগী নয়। ফলস্বরূপ সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল এই জনপ্রিয় রিয়েলিটি শো টিকে। তবে এবার অন্যরকম একটি পর্বের কারণে শেষ পর্যন্ত নেটিজেনদের কাছে প্রশংসিত হতে দেখা গেল এই জনপ্রিয় রিয়েলিটি শোটিকে। প্রসঙ্গত এই রিয়েলিটি শো এর অন্যতম প্রতিযোগী হলেন জনপ্রিয় গায়ক অনীক ধর এবং তার স্ত্রী দেবলীনা।

সম্প্রতি এই শোয়ের সঞ্চালক টলিউড অভিনেতা জিৎ এর উপস্থিতিতে দেবলীনাকে বৌমা ষষ্ঠী দিতে দেখা গেল গায়ক অনীক ধরের মাকে। প্রসঙ্গত কিছুদিন পরেই রয়েছে জামাইষষ্ঠী। তবে তার আগে এধরনের অন্যরকম পর্বের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছে স্টার জলসার এই রিয়েলিটি শোটি। অপ্রত্যাশিত একটি পর্ব দেখার পর বর্তমানে এই রিয়েলিটি শোয়ের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনদের একটি বড় অংশ।

Back to top button