বাংলা সিরিয়াল

‘এসব কথায় আমার আর খারাপ লাগেনা’! সারেগামাপার মঞ্চে গান গাওয়া নিয়ে অশ্লীল আক্রমণের শিকার জোজো, পাল্টা উত্তরে বন্ধ করলেন নিন্দুকদের মুখ

জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো ‘সারেগামাপা’। সম্প্রতি ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে শুরু হয়েছে নতুন বছরের ‘সারেগামাপা’ এর সম্প্রচার। আগেরবারের মতই এবার এখানে গুরুর ভূমিকায় দেখতে পাওয়া যাবে জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী থেকে শুরু করে রাঘব চট্টোপাধ্যায়, মনোময় ভট্টাচার্য এবং ভট্টাচার্যের মতো জনপ্রিয় ব্যক্তিত্বদের।

তবে এই মঞ্চে গান গাওয়া নিয়ে নেটিজেনদের একটি বড় অংশের কাছে তুমুল সমালোচিত হতে হয়েছিল গায়িকা জোজো মুখোপাধ্যায়কে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দর্শকরা জানিয়েছিলেন এই রিয়েলিটি শো’র বিচারক হিসেবে উপস্থিত হওয়ার কোনো যোগ্যতা তার নেই। পাশাপাশি তিনি যে গান গেয়েছেন তার সমস্ত তার সুর এবং তাল ভুল বলেও মন্তব্য করেছিলেন নেটিজেনদের একাংশ।

তবে এবার পাল্টা একটি পোস্ট করে সমালোচকদের মুখ বন্ধ করতে দেখা গেল গায়িকাকে। এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি জানিয়েছেন এই ধরনের সমালোচনায় এখন আর দুর্বল হয়ে পড়েন না। তিনি বরং আরো আগের থেকেও বেশি শক্তিশালী হয়ে ওঠেন। পাশাপাশি যারা তার সমালোচনা করছেন ভগবান তাদের মঙ্গল করুন, এমন মন্তব্য করতে দেখা গিয়েছে গায়িকাকে। বলাই বাহুল্য তার থেকে পাল্টা উত্তর পেয়ে উচ্ছ্বসিত হয়ে উঠেছেন তার অনুগামীরা। তারা জানিয়েছেন একেবারে সঠিক উত্তর দিতে সক্ষম হয়েছেন গায়িকা জোজো।

Back to top button