বাংলা সিরিয়াল

নো বলে আউট করলো উমা! ‘এত অসাধারণ ক্রিকেট খেলছে’! ‘উমা’ ধারাবাহিকের গরমিল দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

এক মহিলা ক্রিকেটার এর জীবনীর উপর ভিত্তি করে জি বাংলায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘উমা’র সম্প্রচার। বলাই বাহুল্য দর্শকদের মধ্যে অতি অল্প দিনের মধ্যেই দারুণ জনপ্রিয় হয়েছিল এই ধারাবাহিক। এক মহিলা ক্রিকেটারের লড়াইয়ের কাহিনী দেখার জন্য আগ্রহী ছিলেন দর্শকরা। কিন্তু সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই ধারাবাহিকের গল্পের মোড় ঘুরিয়ে দেন নির্মাতারা এবং তার মধ্যে চলে আসে চিরাচরিত সাংসারিক ষড়যন্ত্র এবং কুটকাচালি।

তবে এবার ধারাবাহিকের নতুন পর্ব সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই হাসির রোল উঠল নেটিজেনদের মধ্যে। কারণ এতদিন পর্যন্ত ধারাবাহিকের গল্প অনুযায়ী আন্তর্জাতিক মানের ক্রিকেটার হিসেবে নিজেকে দাবি করতে দেখা গিয়েছিল ধারাবাহিকের নায়িকা উমাকে। তবে এবার ধারাবাহিকের নতুনপর্বে দেখা গেল কোমরের উপর দিয়ে বল করে বিপক্ষের একজন খেলোয়াড়কে আউট করে দিল ধারাবাহিকের নায়িকা উমা।

বলাই বাহুল্য এই দৃশ্য দেখে নেটিজেনদের একটি বড় অংশ প্রশ্ন তুলেছেন জি বাংলা কর্তৃপক্ষ কোনরকম ক্রিকেটের নিয়মকানুন না জেনেই ধারাবাহিকের গল্প লিখেছেন কিনা, সে বিষয়ে। পাশাপাশি কিভাবে ধারাবাহিকে মধ্যে দেখানো ক্রিকেট ম্যাচে উপস্থিত আম্পায়ার গোটা বিষয়টিকে ‘নো বল’ বলে নির্দেশ দেওয়ার বিপরীতে সেটাতে একজন খেলোয়াড়কে আউট হয়ে যেতে দিলেন তা নিয়েও সন্দেহ রয়েছে অনুগামীদের মনে।

Back to top button