টলিউড

‘আমার আর প্রসেনজিৎ এর সম্পর্ক নষ্ট করার জন্য আমার মুখে মিথ্যে কথা বসানো হচ্ছে’! বিস্ফোরক অভিযোগ প্রবীণ অভিনেত্রী অনামিকা সাহার

টলিউডের একজন অন্যতম প্রবীণ এবং অভিজ্ঞ অভিনেত্রী হলেন অনামিকা সাহা। বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে নিজের প্রতিভার পরিচয় দিতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। তবে মূলত নেতিবাচক চরিত্রে তার অভিনয় আজও মনে রেখেছেন দর্শকরা। প্রসঙ্গত কিছুদিন আগে এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন ক্যামেরার পিছনে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে তার সম্পর্ক অত্যন্ত মধুর ছিল।

এবং তারা সকলেই শুটিংয়ের ফাঁকে একসঙ্গে আড্ডা মারতেন। তবে এদিন আরো একটি ভিডিওয় অভিনেত্রী জানিয়েছেন তার এই মন্তব্যটি ভুল ভাবে ব্যাখ্যা করা হয়েছে। এবং অনেকেই চেষ্টা করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে তার সম্পর্ককে নষ্ট করে দেওয়ার। পাশাপাশি অভিনেত্রী আরও জানিয়েছেন একাধিক সিনেমায় একসঙ্গে কাজ করেছেন তিনি এবং টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

এবং দুজনের মধ্যে আজও অত্যন্ত গভীর সম্পর্ক বর্তমান রয়েছে। তবে তিনি যা বলেছেন তার ভুল ব্যাখ্যা করার পাশাপাশি তার মুখে এমন কথা বসানো হচ্ছে যা তিনি আদপে বলেননি এমন দাবিও করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তিনি আরো জানিয়েছেন এখন সবার হাতে মোবাইল এবং ইন্টারনেট থাকার জন্য খুব সহজেই ভুল খবর ছড়িয়ে যায় মানুষের মধ্যে। এদিন সকলের উদ্দেশ্যে এ ধরনের ভুল বার্তা না ছড়ানোর অনুরোধ করতে দেখা গিয়েছে টলিউডের এই বর্ষীয়ান অভিনেত্রীকে।

Back to top button