বাংলা সিরিয়াল

‘ফুলঝুরিকে বাঁচাতে এবার ছুটে এলো লালন’! ‘একই হাস্যকর মারামারি’, ‘ধুলোকণা’র মারামারির দৃশ্য দেখে বিরক্ত নেটিজেনরা

সম্প্রচার শুরু হওয়ার প্রথম দিকে স্টার জলসার ‘ধূলোকণা’ ধারাবাহিকটি বেশ অবাক করেছিল নেটিজেনদের। কারণ সে সময় ধারাবাহিকের গল্পে নিত্যনতুন চমক পাচ্ছিলেন দর্শকরা। কিন্তু কিছুদিনের মধ্যেই চিরাচরিত গল্প দেখতে পান দর্শকরা এই ধারাবাহিকে। যে কারণে ক্রমশ পড়তে শুরু করে ধারাবাহিকের জনপ্রিয়তা। তবে আবারো ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যে বিয়ে হবে এমনটা ভেবে নতুন করে এই ধারাবাহিক নিয়ে আগ্রহ প্রকাশ করছিলেন বাংলা ধারাবাহিকের দর্শকরা।

তবে এবার ধারাবাহিকের মুখ্য চরিত্র ফুলঝুরি এবং লালনের সঙ্গে গুন্ডাদের মারামারির দৃশ্য দেখে রীতিমতো বিরক্ত হলেন দর্শকরা। তারা জানিয়েছেন ক্রমশ বাস্তবতা হারিয়ে ফেলছে ধারাবাহিকটি। প্রসঙ্গত এদিনের পর্বে দেখা গিয়েছে গুন্ডাদের মুখোমুখি হতে হয়েছে ধারাবাহিকের নায়িকা ফুলঝুরি এবং বলাই বাহুল্য তাকে বাঁচানোর জন্য ঠিক সময় সেখানে পৌঁছে যেতে সক্ষম হয়েছে ধারাবাহিকের নায়ক লালন।

কিন্তু এরপর একাধিক গুন্ডার সঙ্গে একা লালনের মারামারির যে দৃশ্য ফুটে ওঠে, তা বিশ্বাসযোগ্য নয় এমন কথা বলতে শোনা গিয়েছে নেটিজেনদের। এ দিনের পর আবারও নতুন করে ধারাবাহিক বন্ধের দাবি তুলেছেন দর্শকরা। তারা জানিয়েছেন জোর করে ধারাবাহিকের গল্পটিকে টেনে নিয়ে যাওয়া হচ্ছে বলেই ক্রমশ পড়ছে ধারাবাহিকের মান। ধারাবাহিকের নির্মাতারা এসব শুনে, কি সিদ্ধান্ত নেন সেটাই দেখার।

Back to top button