ভাইরাল

‘মেয়ে হিসেবে কোয়েলকে ১০০তে ৩০ দিলেন বাবা রঞ্জিত মল্লিক’! সামনে এল বাবা-মেয়ের খুনসুটি ভরা ভিডিও, মুগ্ধ নেটদুনিয়া

এই মুহূর্তে টলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক। পাশাপাশি তার বাবা অভিনেতা রঞ্জিত মল্লিককে সকলে একবাক্যে টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম প্রবীণ এবং অভিজ্ঞ অভিনেতা হিসেবে স্বীকার করে নেন। তবে এবারে একসঙ্গে করা একটি মিষ্টি ভিডিওয় মন জয় করলেন তারা দর্শকদের।

প্রসঙ্গত আজ পিতৃ দিবস উপলক্ষে সামনে এসেছে একটি ভিডিও, যেখানে এক সঙ্গে উপস্থিত হতে দেখা গিয়েছে অভিনেত্রী কোয়েল মল্লিক এবং তার বাবা অভিনেতা রঞ্জিত মল্লিককে। সেখানেই মেয়ে হিসেবে অভিনেত্রীকে কত নাম্বার দেবেন অভিনেতা রঞ্জিত মল্লিক, সেই প্রশ্ন রাখা হয়েছিল তার সামনে। তিনি মজা করে এর উত্তরে জানান মেয়ে হিসেবে কোয়েল মল্লিক মাত্র ৩০ পাবেন ১০০ এর মধ্যে। এরপরেই পাল্টা প্রশ্ন ছুড়ে দেন অভিনেত্রী। তিনি জানান আরো ৭০ নম্বর পাওয়ার জন্য তাকে কি করতে হবে।

এরপর তার উদ্দেশ্যে একটি নতুন চ্যালেঞ্জ ছুড়ে দেন রঞ্জিত মল্লিক। তিনি জানান তার সবথেকে প্রিয় সিনেমার ডায়লগ খুঁজে বার করতে হবে অভিনেত্রীকে। এবং বলাই বাহুল্য সকলকে অবাক করে দিয়ে মুহূর্তের মধ্যেই সঠিক ডায়লগ বলে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। এদিনের ভিডিও মুগ্ধ করেছে নেট দুনিয়ার বাসিন্দাদের। তারা জানিয়েছেন বাবা মেয়ের এই খুনসুটি তাদের দারুন ভালো লেগেছে।

 

View this post on Instagram

 

A post shared by t2 (@t2telegraph)

Back to top button