Story

পয়সার জন্য একসময় বিড়ির বিজ্ঞাপনেও কাজ করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা ধর্মেন্দ্র এবং হেমা মালিনী, ভাইরাল ছবি

বলিউডের অনেক জনপ্রিয় জুটি দের মধ্যে অন্যতম একটি জুটি হলো হেমা মালিনী এবং ধর্মেন্দ্র জুটি। বিবাহের চার দশক পেরিয়ে গিয়েছে ইতিমধ্যেই তবে এখনো এভারগ্রীন কাপেল নামেই পরিচিত দুই তারকা। শুধুমাত্র টেলিভিশনের পর্দা তে নয় বাস্তব জীবনে এদের জুটি সেরার সেরা। বর্তমান সময়ের বৈবাহিক সম্পর্ক বিচ্ছেদ, সম্পর্কে ভাঙ্গন আমরা হামেশাই শুনে থাকি। তবে ৪১ বছর ধরে সংসার করছেন হেমা মালিনী এবং ধর্মেন্দ্র আজ পর্যন্ত সম্পর্কের মধ্যে এতোটুকু আঁচ আসতে দেননি এই দুই তারকা।

হেমা এবং ধর্মেন্দ্র দুজনেই বলিউডের সফল তারকা। একসময় তাদের জুটির সিনেমাগুলি দারুন জনপ্রিয়তা পেয়েছিল। দর্শকমহলে তাদের জুটির ছবিগুলো দেখার জন্য সিনেমা হলে দর্শকদের উপচে পড়া ভিড় হত। আর দর্শক মহলে তারকাদের জনপ্রিয়তা এতটাই থাকতো যে বিভিন্ন প্রোডাক্টের বিজ্ঞাপনে তারকাদের মুখ ব্যবহার করা হতো।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার যুগে এরকম একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একটি বিড়ির বিজ্ঞাপনে হেমা মালিনী এবং ধর্মেন্দ্রর মুখ রয়েছে। বহু বছর আগে একটি কোম্পানি নিজেদের ব্যবসার প্যাকেটে হেমা মালিনী এবং ধর্মেন্দ্রর ছবি ব্যবহার করে নিজেদের ব্যবসা বাড়িয়ে ছিল। বিড়ির ওই প্যাকেটটি উদ্ধার করেন প্রশান্ত সাহু নামে এক ব্যক্তি। ছবিটি তুলে টুইটারে টুইট করেন ওই ব্যক্তি এবং লিখেন ‘এটি সেই সময়ের বিড়ি যখন সুপারস্টার এই বিজ্ঞাপন দিতে।’

ছবিটি এতটা পরিমাণ ভাইরাল হয়ে যায় যে ভাইরাল হতে হতে ধর্মেন্দ্রর হাতে পড়ে এবং ধর্মেন্দ্র সোজা ভাষায় উত্তর দেন যে তখন বিজ্ঞাপনের জন্য অনুমতি ছাড়াই বিভিন্ন তারকাদের ব্যবহার করা হতো। তবে তাদের উদ্দেশ্যে ধর্মেন্দ্র কোন খারাপ কথা বলেনি বরং তাদের ভালো চেয়েছেন। পাশাপাশি প্রশান্ত কেও শুভকামনা জানিয়েছেন ধর্মেন্দ্র। ধর্মেন্দ্রর শুভকামনায় প্রশান্ত বাবু দারুন আপ্লুত হয়েছেন এবং নিজের এই টুইটের জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন একাধারে।

Back to top button