বাংলা সিরিয়াল

মিঠাইকে নিয়ে ‘ডিরিম’ দেখল সিদ্ধার্থ! স্বপ্নের মধ্যে মিঠাইকে নিয়ে রোমান্টিক হিন্দি গানে উদ্দাম নাচ সিদ্ধার্থর, তুমুল ভাইরাল ভিডিও

শুরুর সময় থেকে দর্শকদের মনে এক নম্বর স্থান অধিকার করে রয়েছে জি বাংলা ধারাবাহিক ‘মিঠাই’। দর্শকদের মনোরঞ্জন করার জন্য প্রতিদিন ধারাবাহিকের পর্দায় থাকে নতুন নতুন চমক। সম্প্রতি মিঠাইয়ের বদলে ধারাবাহিকের পর্দায় জেগে জেগে ‘ডিরিম’ দেখল তুফান মেলের উচ্ছেবাবু। জয় দেখে একেবারে হেপ্পি হয়ে গেছেন দর্শকরাও। সম্প্রতি ধারাবাহিকের সেই দৃশ্যটুকু সোশ্যাল মিডিয়ায় মিঠাই অনুরাগীদের মাঝে ভাইরাল হয়েছে।

ধারাবাহিকের গল্প অনুযায়ী খুব সম্প্রতি মাকে হারিয়েছে ‘মিঠাই’, যার জন্য মনের দিক থেকে একেবারে ভেঙে পড়েছিল সে। সারাদিন বকবক করে চলা মেয়েটা একেবারে চুপ করে গিয়েছিল, যা মেনে নিতে পারছিল না মোদক বাড়ির কেউই। তাই সকলের প্রিয় দাদাইয়ের উদ্যোগে হল্লা পার্টির সহযোগিতায় গিটার হাতে মিঠাইয়ের মন ভালো করার জন্য গান ধরে সিদ্ধার্থ। গলা মেলায় হল্লা পার্টিও। এই দৃশ্য দেখার পর মিঠাইয়ের মন ভালো হয়ে যায় অনেকটা। আর তারপরেই তার শশুরমশাই এসে তাকে খবর দেয় তাদের নতুন মিষ্টি হাব খুব শীঘ্রই খুলতে চলেছে যার পুরো দায়িত্বই নিতে হবে মিঠাইকেই। এই কথা শোনার পর হাসি ফোটে মিঠাইয়ের মুখেও।

সম্প্রতি কলকাতায় পিসিজি’র বস হয়েছে তাদের বড় যা। আর অফিসে ফিরেই সে নিজের হুকুম চালাতে শুরু করেছে সকলের উপর। সিদ্ধার্থকে তার নিজের কেবিন থেকে বের করে দিয়ে বসিয়ে দিয়েছেন বাকি কর্মচারীদের সাথেই। একটু হলেও মনে লেগেছে তার। তাকে তোর্সা জানিয়েছে সে নিজের টিমের সাথে একসাথে কাজ করতে পারেন না তাই এমন সিদ্ধান্ত নিয়েছে সে। আর এর মাঝেই অফিসে এসে হাজির হয় মিঠাই রানী। তার উচ্ছেবাবুর পাশাপাশি অফিসের সকলের জন্যই খাবার নিয়ে হাজির হয়েছে মিঠাই। আর খেতে খেতেই মিঠাইয়ের জোড়াজুড়িতেই সকলকে গান শোনালো সিদ্ধার্থ। আর এই গান গাইতে গাইতেই অফিসের মধ্যে জেগে জেগে ডিরিম দেখল মিঠাইয়ের সিডিবয়।

ডিরিমে মিঠাইয়ের সাথে একেবারে রোমান্টিকভাবে ‘তুম সে হি’ গানে রীতিমতো বল ডান্স করল সিদ্ধার্থ। তবে তা বেশিক্ষনের জন্য না হলেও এই দৃশ্য দেখে খুশি দর্শকরাও। ধীরে ধীরে মিঠাইয়ের প্রেমে পড়ছে সিদ্ধার্থ, সে এখনো বুঝতে না পারলেও খুব শীঘ্রই বুঝতে পারবে আশা রাখছেন দর্শকরা। ধারাবাহিকের পর্দায় তাদের প্রেমের মুহূর্ত দেখার অপেক্ষায় রয়েছেন মিঠাই অনুরাগীরা। তবে আপাতত আসন্ন এপিসোডে কি ঘটতে চলেছে? তা দেখার জন্য চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

Back to top button