Story

পার্শ্ব চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয়! তারপরেই কেন্দ্রীয় চরিত্রে দেখা গিয়েছে জনপ্রিয় এই পাঁচ অভিনেত্রীকে, ছোটপর্দার হাত ধরে যারা আজ টেলিভিশনের জনপ্রিয় মুখ

বাংলা বিনোদন জগতের ধারাবাহিক গুলির জুড়ে মেলা ভার। প্রতিদিনই দর্শকদের মনোরঞ্জন করতে সন্ধ্যা থেকে রাত অব্দি নানান ধরনের ধারাবাহিক দেখানো হয় চ্যানেলগুলিতে। দর্শকদের চাহিদা মত তাদের পছন্দ অনুযায়ী সেরকম নানান ধরনের ধারাবাহিক আনা হচ্ছে বিভিন্ন চ্যানেলে। আর নতুন ধারাবাহিক গুলির সাথে সাথে দেখা যাচ্ছে অসংখ্য নতুন মুখ। নতুন ধারাবাহিকের হাত ধরে বহু নবাগত অভিনীত অভিনেত্রী সুযোগ পেয়েছে অভিনয় করার। এমন অনেক অভিনেত্রী রয়েছেন যারা প্রথমে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন পরে তাদেরকে কেন্দ্রীয় চরিত্রের সুযোগ দেয়া হয়েছে।

যেমন জি বাংলা এবং স্টার জলসায় গত দু এক বছরে বেশ কিছু নতুন ধারাবাহিক শুরু হয়েছে। আর এই ধারাবাহিকের হাত ধরে এক ঝাঁক নতুন অভিনেতা অভিনেত্রী সুযোগ পেয়েছে ধারাবাহিকে কাজ করার। তাদের মধ্যে অনেকেই আগে পার্শ্ব চরিত্রে অভিনয় করে তারপর কেন্দ্রীয় চরিত্রের সুযোগ পেয়েছে। আজ আপনাদের সামনে তুলে ধরব কোন কোন অভিনেত্রী আগে পার্শ্ব চরিত্রে অভিনয় করে পরে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছেন এই তালিকার প্রথমেই রয়েছে সকলের প্রিয় মিঠাই ধারাবাহিকের মিঠাই।

১. সৌমিতৃষা কুন্ডু : এখন সকলেই তাকে মিঠাই নামে চেনেন। অভিনেত্রীর আসল নাম সকলেই ভুলে গিয়েছে সকলেই এখন মিঠাই বলতে অজ্ঞান। তবে সৌমিতৃষা কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করার আগে কালারস বাংলার একটি সিরিয়াল ‘এ আমার গুরুদক্ষিণা’ তে নেগেটিভ চরিত্রে অভিনয় করেছিলেন। এরপর অভিনেত্রীকে দেখা গিয়েছিল ‘জয় কালী কলকাত্তাওয়ালী’, ‘গোপাল ভাঁড়’, ‘অলৌকিক না লৌকিক’ ধারাবাহিকে। এতগুলি ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করার পর সান বাংলার ধারাবাহিক কনে বউ তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করার সুযোগ আসে সৌমিতৃষার কাছে। তারপরেই জি বাংলার মিঠাই ধারাবাহীকে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

২. সমু সরকার : বর্তমানে স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক গোধূলি আলাপ এ কেন্দ্রীয় চরিত্র নোলকের ভূমিকা অভিনয় করতে দেখা যাচ্ছে সমুকে। তবে এটা তার প্রথম ধারাবাহিক নয়। এর আগে আকাশ আটের ধারাবাহিক ইকিরমিকিরে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিল সমু।

 

View this post on Instagram

 

A post shared by Somu Sarkar (@me_somu_sarkar)

৩. খেয়ালী মন্ডল : বর্তমানে সকলেই আমরা স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক আলতাফড়িং এ ফড়িং এর চরিত্রে অভিনয় করতে দেখতে পাচ্ছি খেয়ালীকে। নিজের দক্ষ অভিনয়ের মাধ্যমে সকলেরই মন জয় করে নিয়েছে খেয়ালী। তবে এর আগে কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মৌয়ের বাড়িতে’ পাখির চরিত্রে অভিনয় করেছে সে এরপরই তার কাছে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করার সুযোগ এসেছে।

 

View this post on Instagram

 

A post shared by misty singh (@mistysingh)

৪. শ্যামৌপ্তি মুদলি : টেলিভিশনের ছোট পর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ শ্যামৌপ্তি। এর আগে বহু ধারাবাহিকে আমরা অভিনেত্রীকে অভিনয় করতে দেখতে পেয়েছি তার মধ্যে থেকে অন্যতম কয়েকটি হলো পটল কুমার গানওয়ালা, করুণাময়ী রানি রাসমণি। এরপর স্টার জলসার ‘বাজলো তোমার আলোর বেণু’, ‘ধ্রুবতারা’ ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখেছি আমরা শ্যামৌপ্তি কে। বর্তমানে স্টার জলসার আরেকটি জনপ্রিয় ধারাবাহিক ‘গুড্ডি’ তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী। খুব অল্প সময়ের মধ্যে এবং খুব কম বয়সের মধ্যেই নিজেকে অভিনয়ে জগতে প্রতিষ্ঠিত করে তুলেছে শ্যামৌপ্তি।

 

View this post on Instagram

 

A post shared by Shyamoupti Mudly2002 (@shyamoupti)

৫. স্বস্তিকা ঘোষ : স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’তে কেন্দ্রীয় চরিত্র দীপার ভূমিকায় অভিনয় করতে দেখতে পাচ্ছি আমরা স্বস্তিকাকে। তবে এর আগে কলার্স বাংলার ‘সরস্বতীর প্রেম’ ধারাবাহীকে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিল স্বস্তিকা।

 

View this post on Instagram

 

A post shared by SVF Television (@svftelevision)

Back to top button