Story

পজিটিভ চরিত্রের থেকেও নেগেটিভ চরিত্রে অভিনয় করে যারা দর্শকদের মন জয় করে নিয়েছেন, রইল ধারাবাহিকের পাঁচজন খলনায়িকার পরিচয়

বাংলা ধারাবাহিক মানে সেটা একটা পরিবার। সংসারে যেমন ভালো খারাপ দুই দিকই থাকে তেমনি বাংলা ধারাবাহিক গুলিতে দুটো দিক তুলে ধরা হয়। সাংসারিক কূটকচালি থেকে শুরু করে নায়ক নায়িকার প্রেম বিভিন্ন গল্পই দেখানো হয় ধারাবাহিক গুলিতে। আর এই ধারাবাহিকগুলি সফল করে তোলার পেছনে প্রতিটি চরিত্রর পরিশ্রমে সমানভাবে গুরুত্বপূর্ণ। প্রতিটি চরিত্রই প্রতিটি চরিত্রের পরিপূরক। একটি চরিত্র না থাকলে অন্য চরিত্রটি যেন সমান ভাবে প্রাধান্য পায় না। তেমনি ধারাবাহিকের প্রধান প্রধান চরিত্র হলো নায়ক, নায়িকা, খলনায়ক, খলনায়িকা এরা।

আর এই খলনায়ক খলনায়িকারা না থাকলে হয়তো ধারাবাহিকের নায়ক নায়িকারা তেমনভাবে প্রাধান্য পেতই না। তাদের জন্যই ধারাবাহিক আরো রোমাঞ্চকর হয়ে ওঠে আরো আকর্ষণীয় হয়ে ওঠে। দর্শক আরো আগ্রহী হয়ে ওঠে ধারাবাহিক দেখার জন্য। আজ আপনাদের সেরকমই কয়েকটি গুরুত্বপূর্ণ খলনায়িকার চরিত্রের কথা বলব যারা সেই খলনায়িকার চরিত্রে অভিনয় করে দারুন জনপ্রিয়তা পেয়েছেন এবং দক্ষ ভাবে নিজেদের চরিত্র পর্দায় ফুটিয়ে তুলেছেন।

১. চান্দ্রেয়ী ঘোষ : বিগত ১৪ বছর ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে দক্ষ ভাবে অভিনয় করে আসছেন অভিনেত্রী। ছোটপর্দা হোক বা বড় পর্দা সব জায়গাতে সমানভাবে নিজের চরিত্র ফুটে তুলতে বেশ সাবলীল তিনি। অভিনেত্রীকে শেষ কবে পজিটিভ চরিত্রে দেখা গিয়েছিল তা হয়তো কারো মনে নেই। নেগেটিভ চরিত্রে অভিনেত্রীর সুনাম বেশি। বর্তমানে জি বাংলার ‘গৌরী এলো’ ধারাবাহীকে শৈল মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by Chandreyee Ghosh (@chandreyee.ghosh)

২. নন্দিনী চ্যাটার্জী : দু একটা পজিটিভ চরিত্রে অভিনয় করলেও অভিনেত্রী নেগেটিভ চরিত্র গুলি দর্শকের কাছে বেশ জনপ্রিয়। এর আগে আমরা অভিনেত্রী কে জি বাংলার ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকে দেখতে পেয়েছি। এছাড়াও বহু ধারাবাহিক এবং সিনেমার পর্দাতেও খলনায়িকা চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। বর্তমানে জি বাংলার ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকের সৎ মায়ের চরিত্রে অভিনয় করছেন তিনি।

৩. অঞ্জনা বসু : ইন্ডাস্ট্রির একজন বেশ পুরনো এবং দক্ষ অভিনেত্রী হলেন অঞ্জনা। বেশ কয়েক বছর ধরেই ইন্ডাস্ট্রিতে অভিনয় করে আসেন। নেগেটিভ চরিত্রের পাশাপাশি পজেটিভ চরিত্র দক্ষ ভাবে অভিনয় করেন অভিনেত্রী। বেশ কয়েক বছর হলো নেগেটিভ চরিত্রে তাকে দেখা যাচ্ছে পর্দায়। বর্তমানে জি বাংলার পিলু ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে ধরা দিয়েছেন তিনি।

৪. শাওন দে : বর্তমানে স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিকে মনিকা সুরের ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রীকে। এতটাই দক্ষ ভাবে মণিকা সুরের ভূমিকা তিনি পালন করছেন যে রাস্তায় লোকে দেখলে তাকে ভয় পায়। পজিটিভ চরিত্রেও তার জুড়ি মেলা ভার। মন ফাগুন ধারাবাহিকের পাশাপাশি স্টার জলসারই আরেক ধারাবাহিক গাঁটছড়া ধারাবাহিকে পজিটিভ চরিত্রে অভিনয় করছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Saon Dey (@insta_saon)

৫. রূপাঞ্জনা মিত্র : এই তালিকায় খলনায়িকাদের মধ্যে অন্যতম হলেন রুপঞ্জনা। তিনি দীর্ঘ কয়েক বছর ধরেই ইন্ডাস্ট্রিতে অভিনয় করছেন। খলনায়কের চরিত্রতে অভিনয় করে সকলের কাছে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। বর্তমানে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে অভিনয় করছেন অভিনেত্রী।

Back to top button