Story

শুধুই অভিনয় নয়, বরং পড়াশোনাতেও তাক লাগিয়েছেন দর্শকের এই প্রিয় অভিনেত্রীরা! সামনে এলো মিঠাই, খড়ি, ফুলঝুরির শিক্ষাগত যোগ্যতা

এই মুহূর্তে ছোট পর্দায় চুটিয়ে অভিনয় করতে দেখা যাচ্ছে দর্শকের প্রিয় অভিনেত্রীদের। সে তালিকায় রয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী মানালি দে, অপরাজিতা আঢ্য থেকে শুরু করে সৌমিতৃষা কুন্ডুর মত জনপ্রিয় নায়িকারা। তবে, অভিনয় নয়, বরং এবার সামনে এলো তাদের পড়াশুনোর বিস্তারিত তথ্য যা দেখে রীতিমতো অবাক হয়ে গিয়েছেন নেটদুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ।

কারণ অভিনয়ের সঙ্গে সমান্তরালে তারা যে পড়াশোনাকেও চালিয়ে নিয়ে যেতে সক্ষম হয়েছেন তা জানা ছিল না অনেকেরই। সম্প্রতি জানা গিয়েছে মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু অভিনয়ের পাশাপাশি স্নাতক হতে সক্ষম হয়েছেন। অপরদিকে ছোট পর্দার খড়ি ওরফে অভিনেত্রী সোলাঙ্কি দে যাদবপুর ইউনিভার্সিটি থেকে রাষ্ট্রবিজ্ঞান এবং আন্তর্জাতিক সম্পর্কে স্নাতকোত্তর পর্যন্ত পড়াশোনা করেছেন। জানা গিয়েছে অভিনেত্রী মানালি দে ছোট থেকেই নামকরা নানান প্রতিষ্ঠানে পড়াশোনা করেছেন, পাশাপাশি নাচ নিয়েও পড়াশোনা করতে দেখা গিয়েছে তাকে।

তাছাড়াও জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা’ ওরফে অভিনেত্রী অপরাজিতা অভিনয় নিয়ে চূড়ান্ত ব্যস্ততা থাকা সত্ত্বেও স্নাতক হতে সক্ষম হয়েছেন। বলাই বাহুল্য এই সমস্ত অভিনেত্রীরা প্রমাণ করে দিয়েছেন যে পড়াশোনার পাশাপাশি সমানভাবে পেশাগত জীবনকেও চালিয়ে নিয়ে যাওয়া সক্ষম। যে কারণে অভিনয়ের কারণে পড়াশোনাকে পিছনে ফেলেন নি তারা।

Back to top button