টলিউড

‘দুটো ছবি দিলেও বুকের ট্যাটু দেখাতে হবে’? নুসরতের আপলোড করা ছবিতে বুকের ট্যাটু দেখতে পাওয়ায় নেটিজেনদের একাংশ চটে গিয়েছেন

তৃণমূল সাংসদ তথা তারকা অভিনেত্রী নুসরত জাহান সব সময় বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকেন। তিনি যখন রাজ্য সরকারের তরফ থেকে মহানায়িকার পুরস্কার পেলেন তখন তাকে নিয়ে প্রশ্ন উঠতে থাকে যে তিনি কোন ছবিতে অভিনয়ের জন্য এই পুরস্কার পেলেন? অনেকেই তখন কটাক্ষ করে বলতে থাকেন তিনি তার ব্যক্তিগত জীবনে নিজের বিয়ে করা স্বামী নিখিল জৈন কে অস্বীকার করে যে সেরা অভিনয় করেছেন তারই পুরস্কার এটা।

এছাড়া মা কালীর ভোগ রান্নাতে সাহায্য করা হোক অথবা কোন শপিং করার ভিডিও পোস্ট সবেতেই নুসরত কে বিতর্কের সম্মুখীন হতে হয়। তার ব্যক্তিগত জীবন, যশের সাথে তার সম্পর্ক তার সন্তান ঈশানের বিষয় নিয়ে‌ তো জন্মের আগে থেকেই নানান রকম বিতর্কে সৃষ্টি হয়েছে। সাম্প্রতিক কালের ঘটনাটি ও তার ব্যতিক্রম নয়। একটি ছবি পোস্ট করবার জন্য আবার‌ও কথা শুনতে হয় অভিনেত্রীকে।

প্রায়‌ই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। সেগুলো নিয়ে নানান রকম মন্তব্য হতে থাকে। কিছুদিন আগে যেমন অভিনেত্রী একটি ভিডিও পোস্ট করেছিলেন যা নিয়ে তাকে কটাক্ষের শিকার হতে হয়। সেই ভিডিওতে দেখা গিয়েছিল যে গেরুয়া কালারের প্যান্টে একটি সেফটিপিন ব্যবহার করেছেন অভিনেত্রী এরপর রীতিমতো কটাক্ষ শুরু হয় যে, কোটি টাকা থাকা সত্ত্বেও কেন প্যান্টে সেফটিপিন লাগিয়ে পরতে হচ্ছে যশ ঘরণী নুসরতকে? নাকি সবটাই মানুষের দৃষ্টি আকর্ষণ করবার চেষ্টা?

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

সম্প্রতি অভিনেত্রী তার ইনস্টাগ্রাম একাউন্টে একটি ছবি ছেড়েছেন যেখানে দেখা যাচ্ছে হলুদ রঙের একটি টপ পড়েছেন তিনি এবং তার সঙ্গে চুল বেঁধেছেন হর্স টেল। কিন্তু আশ্চর্যজনকভাবে এই সবকিছুকে ছাপিয়ে যাচ্ছে তার বুকের কাছে থাকা ট্যটু। নেটিজেনদের একাংশ তাই নিয়ে প্রশ্ন তুলেছেন যে ছবি তুলবার সময় বুকের ট্যাটু না দেখালেই নয়?

Back to top button