টলিউড

‘ভালোলাগা ছিলো, পূর্ণতা পায়নি’! ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়! খোলাখুলি কথা বললেন নিজের প্রেম-ভালোবাসা নিয়ে

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রানী রাসমণি’র মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। এর পর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে। বরং ধারাবাহিক শেষ হওয়ার পর সিনেমা থেকে শুরু করে ওয়েব সিরিজে, বর্তমানে ক্রমাগত কাজ করে যেতে দেখা যাচ্ছে তাকে। এবার তার মধ্যেই অভিনেতা দিব্যজ্যোতি দত্তের সঙ্গে ‘দেখেছি রুপ সাগরে’ মিউজিক ভিডিওয় কাজ করে নতুন করে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন অভিনেত্রী।

প্রসঙ্গত এই ভিডিওর মাধ্যমে উঠে এসেছে এক অপূর্ণ প্রেমের গল্প। সে ব্যাপারেই কথা বলতে গিয়ে অভিনেত্রী দিতিপ্রিয়া রায় জানিয়েছেন তার জীবনেও অপূর্ণ ভালো লাগা রয়েছে। অনেক ক্ষেত্রেই অনেককে তার ভালো লেগেছিল কিন্তু তা পূর্ণতা পায়নি। অপরদিকে প্রেম তার জীবনের রয়েছে কিনা সে ব্যাপারে কথা বলতে কি অভিনেত্রী জানিয়েছেন তিনি প্রেম করতে ভয় পান।

কারণ তিনি মনে করেন সম্পর্কে থাকতে গেলে অনেক দায়িত্ব নিতে হয়। খেলার ছলে তিনি কোন সম্পর্কে জড়িয়ে পড়তে চান না। তবে টলিউড ইন্ডাস্ট্রিতে তার সম্পর্কে জড়ানোর গুঞ্জন সম্পর্কে অভিনেত্রী জানিয়েছেন তিনি সম্পর্কে জড়ালে তা গোপন রাখবেন, কখনোই সর্বসম্মুখে আনবেন না। পাশাপাশি এদিন নিজেকে সিঙ্গেল বলেও দাবী করতে দেখা গিয়েছে তাকে।

Back to top button