বাংলা সিরিয়াল

ধারাবাহিকের পর বদলে গেছে জীবন! ‘এখন মাস্ক পরে থাকলেও চিনতে পারে লোকে’! জানালেন ছোটপর্দার পিলু ওরফে অভিনেত্রী মেঘা দাঁ

অভিনেত্রী না বরং হয়ে উঠবেন একজন নৃত্যশিল্পী এমনটাই ইচ্ছা ছিল জনপ্রিয় টলিউড অভিনেত্রী মেঘা দাঁর। সেইমতই অংশগ্রহণ করেছিলেন জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্সে। কিন্তু এরপর আচমকাই সুযোগ মেলে জি বাংলার পিলু ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করার। এরপর আর পিছন করে তাকাতে হয়নি বরং এই ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন টলিউড অভিনেত্রী মেঘা।

এবার ধারাবাহিক করে জীবন কতটা বদলে দিয়েছে তাই নিয়ে মুখ খুলতে দেখা গেল অভিনেত্রীকে। এদিন তিনি জানিয়েছেন বর্তমানে মাস্ক পরে থাকলেও রাস্তায় বেরোলে লোক তাকে চিনতে পেরে যায়। এবং মেঘা নন, বরং পিলু হিসেবেই সকলের কাছে ধীরে ধীরে তিনি পরিচিত হয়ে উঠছেন। এদিন অভিনেত্রী আরো জানিয়েছেন নৃত্যশিল্পী থেকে অভিনেত্রী হয়ে ওঠার যাত্রা মোটেও সহজ ছিল না।

তবে সকলের আশীর্বাদ এবং সাহায্যে অভিনয়ের মতো কঠিন কাজ এখন অতি সহজেই করে ফেলতে পারেন তিনি। পাশাপাশি তার ধারাবাহিকের চরিত্রের সঙ্গে তার নিজের চরিত্রের যে অনেক ক্ষেত্রে বিভিন্ন রকম মিল আছে সে ব্যাপারেও কথা বলতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সবমিলিয়ে এই মুহূর্তে অনুগামীদের কাছে সেনসেশন হয়ে উঠতে সক্ষম হয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী মেঘা দাঁ।

Back to top button