বাংলা সিরিয়াল

মিঠাই খ্যাত সৌমিতৃষার চালু করা ফ্যাশন শাড়ি কপি করে পড়েছেন তৃনা সাহা! মিঠাই কে তাই ফ্যাশন ক্যাপ্টেন বলে দাবি করলেন তার এক অন্ধ ভক্ত!

কোন নায়ক বা নায়িকা যখন কোন ধারাবাহিকে অভিনয় করে তখন স্বাভাবিকভাবেই তাদের অনেক ফ্যান ফলোয়ার্স তৈরি হয় এবং এই ভক্তরা তাদের পছন্দের হিরো হিরোইন কে সবসময়ই ফলো করে থাকেন। আবার এদের মধ্যেও একদল বিশেষ ফ্যান থাকে যারা তাদের সেই পছন্দে হিরো হিরোইন বলতে পাগল হয়। তাদের খুঁটিনাটি প্রতিটি বিষয় এইসব ভক্তরা লক্ষ্য করে থাকেন। পছন্দের সেই সেলিব্রেটিরা কোন দিন কোন জিনিসটি করছেন কোন দিন কোন অলংকারটি পরছেন বা কোন দিন কী কালারের জুতো পরছেন সবটাই তাদের মুখস্ত থাকে!

এখন এতদূর অবধি তো সবাই মেনে নিতে পারে! কিন্তু এই বিষয়টি রীতিমত গন্ডগোলের জায়গায় গিয়ে দাঁড়ায় তখন যখন দেখা যায় যে তাদের পছন্দের অভিনেত্রী যে জিনিস পড়ছেন সেই একই রকমের জিনিস অন্য কেউ পড়লে তারা আবার সেই জিনিসটাকে নিয়ে মজা মশকরা করছেন বা ট্রোল করছেন। সম্প্রতি এই জিনিসটাই ঘটেছে।

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক খড়কুটো তে গুন গুন চরিত্রের অভিনেত্রী তৃণা সাহা রীতিমত তার ধারাবাহিকের জন্য জনপ্রিয়। সম্প্রতি তিনি পিংক কালারের ড্রেস পরে একটি ছবি দেন এবং অন্য একটি চ্যানেলের তরফ থেকে সেই ছবিটি শেয়ার করে ‘পিঙ্ক বোম তৃণা’ ক্যাপশন দিয়ে শেয়ার করা হয়। এই ছবিটি দেখে একজন মিঠাই ভক্ত কমেন্ট করেন যে এই স্টাইলটি তৃণা মিঠাই অর্থাৎ সৌমিতৃষার থেকে কপি করেছেন।

ওই ভক্ত সিটি সিনেমার কমেন্ট বক্সে লিখেছেন যে আপনার চ্যানেল মজাদার বটে। সৌমিতৃষার পরা যে রংয়ের পোশাক পরে জনপ্রিয় ও আলোচিত হন তখনই আপনারা বা অভিনেত্রীরা সেই রঙের কনসেপ্ট কপি করেন। নিজস্বতা বলে কিছু থাকা উচিত। যেমন সৌমি গতকাল পিংক রং ব্যবহার করেছেন দর্শকরা দেখার অপেক্ষায় সৌমিতৃষার চালু করা পিংক রং কাদের অঙ্গে শো হবে। তাই হল।

 

View this post on Instagram

 

A post shared by SITI CINEMA (@siticinema)

সৌমি কাল সবুজ অথবা যেকোন রং চালু করবে কয়েকদিন ওই রং ঝড়ের মতো সবাই ফলো করছে। সত্যি সৌমিকে ক্রেডিট দিতে হয় সৌমি তাহলে ফ্যাশন ক্যাপ্টেন।” এই কমেন্টটি শেয়ার করে আর একজন লিখেছেন “সৌমিতৃষার এক পাগল ফ্যান”

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button