ভাইরাল

পাহাড়ে বেড়ানোর ফটো পোস্ট করে বিপাকে অভিনেত্রী মধুমিতা সরকার! নেটিজেনদের নোংরা আক্রমণের শিকার এই জনপ্রিয় অভিনেত্রী

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন মধুমিতা সরকার। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাও নিজের প্রতিভায় জয় করে নিতে সক্ষম হয়েছেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন সক্রিয় অভিনেত্রী। তবে এবার সেই সোশ্যাল মিডিয়াতেই নিজের বেড়াতে যাওয়ার ফটো পোস্ট করে নোংরা আক্রমণের শিকার হতে হল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

প্রসঙ্গত সম্প্রতি পাহাড়ে বেড়াতে যাওয়ার বেশ কিছু ফটো এবং ভিডিও অনুগামীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাগ করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রী মধুমিতা সরকারকে। প্রায় ৭ হাজার ফুট উচ্চতায় পাহাড়ি নদীতে তিনি চান করছেন এমন দৃশ্যও দেখতে পেয়েছেন অনুগামীরা। তবে পাহাড়ি পরিবেশে ফটো পোস্ট করে তীব্র সমালোচনার সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে। অনেকেই মূলত তার শরীরকে কেন্দ্র করে কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন অভিনেত্রীর উদ্দেশ্যে।

পাশাপাশি অভিনেত্রীর ছবির কমেন্টে ভেসে এসেছে বেশ কিছু অশ্লীল মন্তব্য। যদিও গোটা বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেন নি অভিনেত্রী নিজে তবে পাল্টা প্রতিবাদ করতে দেখা গিয়েছে অভিনেত্রী মধুমিতা সরকারের অনুগামীদের। তারা জানিয়েছেন প্রিয় অভিনেত্রীকে নিয়ে করা এ ধরনের নোংরা আক্রমণ কখনোই গ্রহণযোগ্য নয়। তবে সোশ্যাল মিডিয়ার সমালোচনায় বিশেষ পাত্তা দিচ্ছেন না অভিনেত্রী। বরং নিজের বেড়ানো নিয়েই বর্তমানে মেতে থাকতে দেখা গিয়েছে তাকে।

Back to top button