Storyবলিউড

শাহরুখ খানের সঙ্গে ব্যাক্তিগত সম্পর্ক খুবই জটিল, ‘কফি উইথ করণ’ শো তে এসে শাহরুখ খানের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন আমির খান

বলিউডের সুপারস্টার এবং প্রথম সারির অভিনেতা বলতে প্রথমেই আমাদের যেই দুজন মানুষের নাম মাথায় আসে তারা হলেন শাহরুখ খান এবং আমির খান। বলিউডে বেশ অনেক বছর ধরেই এই দুজন নিজেদের রাজত্ব চালাচ্ছেন। অনেক গুলি দশক একসাথে পেরিয়েছেন দুজনে। তবে দুজনের মধ্যে সম্পর্ক কেমন? এই প্রশ্ন বারবার উঠে এসেছে দর্শকের মনে। অনেকেই মনে করেন দুজনের মধ্যে রয়েছে প্রতিযোগীর সম্পর্ক আবার কারোর কারোর মতে বহু বছর ইন্ডাস্ট্রিতে একসাথে থাকার কারণে সৌজন্যের সম্পর্ক বজায় রাখেন দুই অভিনেতা। তবে এই সব প্রশ্নের উত্তর আমির খান নিজেই একটি শো এর মাধ্যমে দিয়েছেন।

২০১৪ সালে কফি উইথ করণ শো এর একটি এপিসোডে উপস্থিত ছিলেন আমির খান এবং তার প্রাক্তন স্ত্রী কিরণ রাও। সেখানেই আমির জানান তারা দুজনই দুজনের কাজকে সম্মান করেন।তবে কিছু কিছু সম্পর্কে জটিলতা, উদ্বেগ রয়েছে আমাদের সম্পর্কেও তাই। তিনি বলেন “দারুণ জনপ্রিয় শাহরুখ, সুন্দর পরিবার, নিজের ক্যারিয়ারে সাফল্য সে, হাজার হাজার ভক্ত রয়েছে, আমার মনে হয়না ওর জীবনে আমাকে ওর বিশেষ দরকার বলে। সবসময় চাই ও আরও ভালো ভালো কাজ করুক, জীবনে অনেক সফলতা আসুক, দর্শক হিসেবে আমি তা উপভোগ করবো”।

সম্প্রতি আমির খান নিজেই সোশ্যাল মিডিয়াতে তার এবং কিরণ রাওয়ের বিবাহ বিচ্ছেদের কথা জানিয়েছেন। যার জন্য বেশ কয়েকদিন ধরেই তিনি খবরের শিরোনামে ছিলেন। অনেক জল্পনা কল্পনাও হয়েছে তাদের নিয়ে। এই নিয়ে আমির খানের এটি দ্বিতীয় বিবাহ বিচ্ছেদ। তবে কিরণ রাও এবং আমির খান দুজনেই নিজেদের সহমতেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলেন জানান তারা। বৈবাহিক কোনো সম্পর্ক না থাকলেও দুজনের মধ্যে যোগাযোগ থাকবে, কারণ দুজনেই নিজেদের সন্তানের দায়িত্ব সমানভাবেই পালন করবেন বলে জানিয়েছেন।

গতবছরই আমির খান অভিনীত সিনেমা ‘লাল সিং চাড্ডা’র’ মুক্তি পাওয়ার কথা ছিল। তবে মুক্তি তো দূর করোনা পরিস্থিতিতে ছবির শুটিংই শেষ করতে পারেনি টিম। বর্তমানে সেই ছবির শুটিং এই ব্যস্ত রয়েছেন আমির।

Back to top button