বলিউড

এবারে বডি শেমিং এর শিকার হলেন দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা প্রভাস, বাহুবলী খ্যাত অভিনেতাকে দুধওয়ালার সাথে তুলনা নেটিজেনদের

বলিউড তারকারা তাদের বলিষ্ঠ অভিনয় এবং সুন্দর চেহারার জন্য পরিচিত। দর্শকরা তাদের প্রতিভা এবং সৌন্দর্যের প্রেমে পড়ে। যাইহোক, বর্তমানে প্রায়ই দেখা যায় অভিনেতা বা অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বডি শেমিং এর শিকার হয়েছেন। সম্প্রতি, এর সর্বশেষ উদাহরণ হল দক্ষিণের সুপারস্টার প্রভাস, যার ছবি আজকাল সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। নেটিজেনরা প্রভাস এর ছবি নিয়ে বডি শেমিং শুরু করেছে নেট দুনিয়ায়। বিভিন্ন লোকে বিদ্রুপ করে বিভিন্ন নামে কটাক্ষ করেছেন তাকে। কেউ কেউ তাকে দুধওয়ালার সাথেও তুলনা করতে ছাড়েননি।

সোশ্যাল মিডিয়াতে একটি ছবিতে প্রভাসকে খুব সাধারণ ভাবে দেখা গিয়েছিল এবং সেই ছবিতে স্পষ্ট লক্ষ্য করা যাচ্ছে যে তার ওজনও অনেক বেড়ে গেছে। এখন কিছু নেটিজেন এই বিষয়ে সোশ্যাল মিডিয়ায় প্রভাসকে খারাপভাবে ট্রল করেছেন।

তবে বর্তমানে তাকে সিনেমার কাজের জন্যই তাকে ওজন বাড়াতে হচ্ছে। প্রভাস আজকাল আদিপুরুষ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। খবর অনুযায়ী, তিনি এই ছবিতে প্রভু শ্রী রামের ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন। সীতা মায়ের চরিত্রে থাকবেন কৃতি স্যানন। এছাড়াও, ছবিতে লক্ষ্মণের চরিত্রে সানি সিং এবং রাবণের চরিত্রে দেখা যাবে সাইফ আলি খানকে। সাইফ আলি খান কেও এই একই কারণে ওজন বাড়াতে হচ্ছে।

এর আগে আমরা প্রভাস কে সকলেই বাহুবলী সিনেমাতে পেয়েছি। ছবিটি দারুণভাবে হিট করেছিল সব ইন্ডাস্ট্রিতে। তারপর থেকেই বহু মহিলার ক্রাশ ছিলেন তিনি। এরপর তাকে আমরা বলিউডের সাহো সিনেমাতে শ্রদ্ধা কাপুরের বিপরীতে দেখতে পাই। যদিও সিনেমাটি ফ্লপ করে। তবে বর্তমানে দর্শকরা প্রভাস এর পরবর্তী ছবির জন্য অপেক্ষা করছেন।

Back to top button