বাংলা সিরিয়াল

প্রিয় অভিনেতা রোহন ভট্টাচার্য কে একবার দেখার জন্য স্টুডিওর সামনে ভিড় অনুরাগীদের, তারপর যা করলেন অভিনেতা

টেলিভিশনের বড় পর্দা হোক অথবা ফুটপান্ডা সব জায়গাতেই অভিনেতা-অভিনেত্রীদের ফ্যানের সংখ্যা কিন্তু প্রচুর সেলিব্রেটিদের এক ঝলক দেখার জন্য ফ্যানেরা পাগল সমস্ত ফ্যানদের এই একটি মনষ্কামনা থাকে যদি একবার তার প্রিয় সেলিব্রেটিকে কাছ থেকে দেখা যায়। সেই রকমই একজন অভিনেতা হলেন ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের দীপু। অর্থাৎ রোহন ভট্টাচার্য।

অভিনেতা রোহন ভট্টাচার্য এর ফ্যানের সংখ্যা প্রচুর। অভিনেতার মহিলা ভক্তরা তাকে একবার দেখার জন্য পাগল। কিছুদিন আগেই তার সাথে দেখা করতে তার ভক্তরা এনটিওয়ানের সামনে ভিড় করেন। তবে ভিতরে ঢুকতে গেলেই দারোয়ান দের বাঁধা আসে। কথা তো দূর দেখা করার অনুমতি পর্যন্ত দেওয়া হয় না তাদের।

এই ঘটনা অভিনেতার কানে যেতেই অভিনেতা নিজে এসে তার ভক্তদের স্টুডিওর ভেতরে নিয়ে যান এবং তাদের সঙ্গে আলাপ করেন শুধু তাই নয় ভক্তদের সঙ্গে ভিডিও বানান রোহন। অভিনেতাকে এত সামনে থেকে দেখি ভক্তরা বেজায় খুশি রীতিমতো উত্তেজিত হয়ে পরে সকলে। রোহন এর তিন অনুরাগী তার সঙ্গে দেখা করতে এসেছিল। অনুরাগীরা অভিনেতা কে সামনে থেকে দেখতে এতটাই উচ্ছ্বসিত হয়ে পড়ে সরাসরি রোহান কে জড়িয়ে ধরে তারা। কোনরকম দ্বিধা না করেই তাদের সঙ্গে সরল ভাবে মিশে যান এবং পরে নিজের সোশ্যাল মিডিয়ায় একাউন্টে এই ঘটনার সকলের সঙ্গে শেয়ার করেন।

বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকে অভিনয় করছেন রোহান। ধারাবাহিকে মূল চরিত্র দীপুর ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। এর আগেও তাকে আমরা স্টার জলসার ‘ভজ গোবিন্দ’ ধারাবাহিকের মাধ্যমে পেয়েছি। তখন থেকেই জনপ্রিয় অভিনেতা, এরপরই হাজার হাজার ভক্ত দের নয়নের মনি হয়ে উঠেছেন রোহন।

 

View this post on Instagram

 

A post shared by Rohaan (@rohaan_bhattacharjee)

Back to top button