বাংলা সিরিয়াল

রোহিত সেনের ভালোবাসা শ্রীময়ীকে মনে করিয়ে দিলো আগের ও অসুখী দাম্পত্যের কথা, আবেগে চোখে জল এলো শ্রীময়ীর! ভাইরাল ভিডিও

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘শ্রীময়ী’। তবে বর্তমানে এই ধারাবাহিকের বহু দর্শকরা চটেছেন রোহিত সেনের সঙ্গে শ্রীময়ীর ফুলশয্যার এপিসোড দেখে। অনেকের বক্তব্য এমন ন্যাকামি না করলেও চলবে। এমন সাহসী সিদ্ধান্ত নেওয়া একজন মহিলা কখনোই এমন আচরণ করবেন না। এমন অনেক দর্শক রয়েছেন যারা এই সমস্ত এপিসোড গুলিকে রসিয়ে রসিয়ে উপভোগ করছেন। এই ধারাবাহিকের কিছু কিছু দৃশ্য থেকে থেকেই স্টার জলসার অফিশিয়াল পেজ থেকে ভাইরাল হয়ে থাকে।

সম্প্রতি এই ধারাবাহিকের একটি দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। স্টার জলসার অফিশিয়াল পেজ থেকে সোশ্যাল সাইটে শেয়ার করা হয়েছে এটি। ভিডিওটিতে দেখা যাচ্ছে শ্রীময়ী যত্ন করে তার বর্তমান স্বামী রোহিত সেনকে খেতে দিচ্ছে। আর সেই সময় রোহিত সেন শ্রীময়ীকে জিজ্ঞাসা করে সে এই বয়সে ক্যালসিয়ামের জন্য কি কি ওষুধ খায়। এর উত্তরে শ্রীময়ী বলে সে কোন ওষুধ খায়না। তার শরীর একদম ঠিক আছে। এরপর রোহিত সেন বলেন ভবিষ্যতেও যাতে তার শরীর একেবারে ঠিক থাকে তার জন্য একজন ডায়েটিশিয়ানের সঙ্গে যোগাযোগ করে তিনি ওষুধ সম্পর্কে কথা বলে নেবেন। এরপর নিজের হাতে তিনি শ্রীময়ীকে এক গ্লাস দুধ খাইয়ে দেন।

রোহিত সেনের ভালোবাসা কাঁদিয়ে দেয় শ্রীময়ীকে। তাকে কাঁদতে দেখে উদ্বিগ্ন হয়ে রোহিত সেন কারে জিজ্ঞাসা করে সে কেন কাঁদছে! এরপর শ্রীময়ী এর উত্তরে বলেন আগে কোনদিন কেউ সে কি খেয়েছে? আদৌ খেয়েছে কিনা? তার খোঁজ রাখত না। তাই এতো ভালোবাসা পেয়ে তার চোখ জল চলে এসেছে। এরপর শ্রীময়ী বলে সে কথা বলার একটা সঙ্গী চেয়ে ছিল। তার উত্তরে রোহিত সেন বলে সে কোনদিন তাকে একা খেতে দেবে না। এরপর রোহিত সেন শ্রীময়ীকে তার পুরানো জীবনের কথা মনে করে কাঁদতে এবং কষ্ট পেতে বারণও করে। সম্প্রতি এই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

বর্তমানে শ্রীময়ীর টিআরপি অনেকটাই কমে গেছে আগের থেকে। তাদের মধ্যেকার এমন অতিরিক্ত প্রেমকে ন্যাকামি বলেই মনে করছেন অনেকে। অনেকের বক্তব্য পুরোটাই অবাস্তব। বাস্তব জীবনে এমনটা কখনোই কারোর সাথে ঘটবে না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ধারাবাহিকের সাম্প্রতিক এপিসোড গুলো নিয়ে ট্রোলও হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button