Story

ভালো ছেলে নিখিলের সঙ্গে ডিভোর্স, যশের সাথে সন্তানের জন্ম! বিতর্কিত জীবন নিয়ে মায়ের থেকে ক্ষমা চেয়ে নিয়েছিলেন সুপারস্টার অভিনেত্রী নুসরত জাহান

এই মুহূর্তে টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে টলিউড অভিনেত্রী নুসরত জাহানের নাম। কারণ ব্যক্তিগত জীবনের কারণে বিগত বেশ কিছুদিন ধরে নেটিজেনদের আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে অভিনেত্রী। প্রাক্তন স্বামী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ থেকে শুরু করে টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক এবং সন্তানের জন্ম, সব মিলিয়ে নুসরত জাহানের নামের পরিপূরক হয়ে উঠেছে বিতর্ক শব্দটি। তবে এবার অভিনেত্রী এক ঘনিষ্ঠ আলাপ-আলোচনায় জানালেন এক বিশেষ কারণের জন্য নিজের মায়ের কাছ থেকে ক্ষমা চেয়ে নিয়েছেন তিনি।

প্রসঙ্গত নুসরতের সন্তান ঈশান এখন মাত্র চার মাসের। তবে ইতিমধ্যেই তার দুষ্টুমিতে বেশ নাজেহাল হয়ে উঠেছেন নুসরত এবং যশ। সে কথা জানিয়ে অভিনেত্রী বলেছেন নিজের ছোটবেলার দুষ্টুমির জন্য নিজের মায়ের কাছ থেকে ক্ষমা চেয়ে নিয়েছেন তিনি। কারণ এখন বুঝতে পারছেন মা হিসেবে কতটা কঠিন ছিল দায়িত্ব পালন করা।

প্রসঙ্গত সম্প্রতি একটি ছবি শেয়ারের মাধ্যমে নুসরত জাহান জানিয়েছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং তার স্বামী পরিচালক রাজ চক্রবর্তীর ছেলে ইউভানের তরফ থেকে অসংখ্য উপহার এসেছে ঈশানের জন্য। ক্রিসমাস উপলক্ষ্যে ছোট ভাইকে দাদা হিসেবে এই উপহার পাঠিয়েছে ইউভান। বলাই বাহুল্য নুসরতের মতোই তার সন্তান হিসেবে ঈশান জনপ্রিয় হয়ে উঠেছে ইতিমধ্যেই।

Back to top button