বাংলা সিরিয়াল

ক্রপ টপ ও হট প্যান্ট পরে লেজি ল্যদ গানে শরীর নাচিয়ে উদ্দাম নাচ মা’খ্যাত ঝিলিক অভিনেত্রী তিথি বসুর, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে ইনস্টাগ্রামে রিল ভিডিও চাহিদা রমরমা। টিকটিক অ্যাপ টি ব্যান হয়ে যাওয়ার পর থেকেই ইন্সটাগ্রাম এ রিলের চাহিদা বেড়েছে। ইনস্টাগ্রামের এই নতুন ফিচার এ টিকটক অ্যাপ এর মতই গানের মাধ্যমে ভিডিও করার সুব্যবস্থা রয়েছে। এখানে সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষ সকলেই নিজেদের ভিডিও আপলোড করেন। বিশেষ করে যে সমস্ত গান ট্রেন্ডিং এ আসে সেই সমস্ত গান নিয়েই সকলে ভিডিও বানানো এবং তা রাতারাতি ভাইরাল হয়ে যায়। বর্তমানে সেইরকম একটি ট্রেন্ডিং গান হল লেজি লেড। বিদ্যা বালান অভিনীত এই গানটি জনপ্রিয়তা দিনে দিনে ছড়াচ্ছে, সকলেই এই গানের তালে তালে নেচে ভিডিও বানাচ্ছেন। তবে এই গানটি নতুন নয় বেশ পুরনো। এই গানটি ইনস্টাগ্রাম ভিডিওর মাধ্যমে বেশ জনপ্রিয়তা পেয়েছে বর্তমানে। এবারে এই গানের তাল এর সঙ্গে নিচে ভিডিও বানালেন জনপ্রিয় অভিনেত্রী তিথি বসু অর্থাৎ মা ধারাবাহিকের ছোট ঝিলিক।

তিথি বসু নাম শুনলেই প্রথমেই আমাদের যে কথাটি মাথায় আসে সেটা হল তার অভিনীত মা ধারাবাহিকের ছোট ঝিলিক চরিত্রের কথা। তখন তিথি সত্যিই বেশ ছোট ছিল বর্তমানে তিনি একজন যুবতীতে পরিণত হয়েছে। সোশ্যাল মিডিয়ায় নিজের প্রতি দিনের ফটোশুটে বিভিন্ন ছবি আপলোড করে রীতিমতো দর্শকদের তাক লাগিয়ে দেন তিনি। হট অবতারের ছবি আপলোড করার জন্য সোশ্যাল মিডিয়ার চর্চার শীর্ষে রয়েছেন তিনি। সম্প্রতি হট প্যান্ট এবং টপ পরে স্নিকার্স পায়ে লেজি লেড গানের সঙ্গে ভিডিও বানালেন অভিনেত্রী।

গানের সঙ্গে রিলটি নিজের বাড়ির ছাদে করেছেন তিথি। ভিডিও পোস্ট করে ক্যাপশন লিখেছেন “Better late than never, again”! কমেন্ট বক্সে তার নাচের প্রশংসা করেছেন অনেকে। তবে নেটিজেন দের দাবী তিথিকে এখন আর টেলিভিশনের পর্দায় দেখা যায়না। কবে ফিরবেন তিথি তা নিয়ে আগ্রহ রয়েছে তার ভক্তদের। বর্তমানে তিনি একজন কলেজ পড়ুয়া। পড়া শেষ করেই আপাতত টেলিভিশন জগতে ফেরার ইচ্ছে রয়েছে তার।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Back to top button