বাংলা সিরিয়াল

শ্বশুরবাড়ির লোকেদের রীতিমত ঘোল খাওয়াচ্ছে ধিঙ্গি! এবার ছাই মেশানো ভাত খাইয়ে জব্দ করল তাদের! তুমুল ভাইরাল ‘আয় তবে সহচরী’র নতুন ভিডিও

জি বাংলার ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকটি দিয়ে দীর্ঘদিন পর ছোট পর্দায় ফিরে এসেছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গেই ধারাবাহিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে টলিউড অভিনেত্রী অরুনিমা হালদারকে। টিআরপি তালিকায় এখনো পর্যন্ত সেভাবে জাঁকিয়ে বসতে না পারলেও ধীরে ধীরে দর্শকদের মন জয় করে নিচ্ছে শাশুড়ি বৌমার জুটি। প্রসঙ্গত অন্যান্য ধারাবাহিকের মত শাশুড়ি বৌমার কুটকাচালি নয় বরং প্রথম থেকেই অসমবয়সী বন্ধুত্বের গল্প দিয়ে শুরু হয়েছে এই ধারাবাহিকটি। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো ধারাবাহিকের নতুন ভিডিও ক্লিপ।

প্রসঙ্গত ধিঙ্গি সইয়ের ছেলের বউ হয়ে শ্বশুরবাড়িতে পা রাখার পর থেকেই তার বিরুদ্ধে চক্রান্ত করতে দেখা গিয়েছিল শ্বশুরবাড়ি কিছু লোকজনকে। তার রান্না করা খাবারে নুন মিশিয়ে তারা জব্দ করার চেষ্টা করেছিল নতুন বউকে। পাল্টা এবার ছাই মেশানো ভাত দিয়ে তাদের খেতে বাধ্য করল ধিঙ্গি। এদিনের ভিডিওয় দেখা গিয়েছে রীতিমতো ব্ল্যাকমেইল করে শ্বশুর বাড়ির লোকজনকে ছাই মেশানো ভাত খাওয়ায় সে।

বলাই বাহুল্য ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয় হয়েছে ধিঙ্গির কাণ্ডকারখানা। তবে সইয়ের সঙ্গে তার বন্ধুত্ব আগের মতই অটুট রয়েছে। তাই সইয়ের দেওয়া গীতবিতান ভালোবেসে বুকে তুলে নিতে দেখা যায় তাকে। এদিনের ভিডিও দেখে অনুগামীরা মনে করছেন এবার হয়তো টিআরপি তালিকায় ভালো ফলাফল করতে শুরু করবে ধারাবাহিকটি।

Back to top button