বাংলা সিরিয়াল

বউয়ের কান্না থামাতে নিজের হাতে ডিম পাউরুটি করে গিটার বাজিয়ে গান গেয়ে শোনালো সিদ্ধার্থ, মিঠাই ধারাবাহিকে জমজমাট মিঠাই সিদ্ধার্থের কেমিস্ট্রি

বর্তমানে মেগা ধারাবাহিক গুলির সবথেকে সেরার সেরা হল জি বাংলা ধারাবাহিক মিঠাই। বর্তমানে এখনো কোনো ধারাবাহিক আসেনি যে মিঠাই কে টক্কর দিয়ে প্রথম স্থানে জায়গা করে নেবে। উচ্ছে বাবু এবং মিঠাই রানীর কেমিস্ট্রির দিনে দিনে গভীরে যাচ্ছে, নিত্যদিনের টুইস্ট এ ধারাবাহিক হয়ে উঠেছে আরো জমজমাট।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে মোদক পরিবারের মিষ্টির দোকানে বাসি মিষ্টি বিক্রি হচ্ছে। যেই দোকানে মিষ্টি বিক্রি হয়েছে সেই দোকানের মালিক বর্তমানে সোম। ফলে বাড়ির সদস্যরা সকলে মিলে সোম কে জিজ্ঞাসাবাদ করে এবং ছদ্মবেশে সেই রহস্য উদঘাটন করে মিঠাই। এতে তোর্সা এবং সোম দুজনেই অপমানিত বোধ করে এবং তোর্সা সোম কে সঙ্গে নিয়ে নিজের মায়ের বাড়িতে চলে যায়। যার কারণে মিঠাই এর দারুন মন খারাপ হয়। আর এইজন্যই মিঠাই এর মন ভালো করতে সিদ্ধার্থ তাকে নিয়ে লংড্রাইভে বেরিয়ে যায় মাঝরাতে।

এরমধ্যে সোশ্যাল মিডিয়ায় দুটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে মিঠাই এর ফ্যান পেজ এর তরফ থেকে। যেখানে দেখানো হচ্ছে যে মিঠাই কান্নাকাটি করছে এবং মিঠাই কে শান্ত করতে সিদ্ধার্ত ব্যতিব্যস্ত হয়ে উঠেছে। মিঠাইয়ের দাবি ডিম পাউরুটি খেলেই তার মন খারাপ কমবে। আর মাঝরাতে সিদ্ধার্থ পরে বিপাকে। রাস্তার দোকানের থেকে এক দোকানদারকে ঘুম থেকে তুলে তাকে ডিম পাউরুটি বানিয়ে দেওয়ার অনুরোধ করে, কিন্তু দোকানদার সাফ জানিয়ে দিয়েছে সে এত রাতে সে ডিম পাউরুটি বানাতে পারবে না। উপরন্তু সিদ্ধার্থের হতে দোকানের চাবি ধরিয়ে দিয়ে নিজেদের বানিয়ে নিতে বলে। তারপর দোকানে ঢুকে সিদ্ধার্থ এবং মিঠাই মিলে হাতে হাত লাগিয়ে ডিম পাউরুটি বানায় এবং মিঠাইয়ের তাও কান্না থামে না অবশেষে বউয়ের রাগ এবং কান্না থামাতে সিদ্ধার্থ গিটার হাতে গান ধরে। জনপ্রিয় হিন্দি গান মুসু মূসু হাসি গান করে সে। সম্প্রতি এই ভিডিও ক্লিপটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

Back to top button