টলিউড

বড় দাদার দায়িত্ব সঠিকভাবে পালন করছে ইউভান, ক্রিসমাসের আগেই ছোট ভাই ঈশানকে একগুচ্ছ উপহার পাঠালো খুদে সুপারস্টার ইউভান

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে দুই টলি স্টার কিড কে নিয়ে মাতামাতির শেষ নেই। প্রথম জন হলেন রাজ এবং শুভশ্রীর পুত্র ইউভান চক্রবর্তী এবং দ্বিতীয় জন হলেন নুসরাত এবং যশ দাশগুপ্তের পুত্র ঈশান। যদিওবা ঈশান এর মাম্মা এখনো তার মুখদর্শন করায়নি দর্শকদের, তাই জনপ্রিয়তার ক্ষেত্রে ইউভান কিছুটা এগিয়ে রয়েছে। ইউভানকে নিয়ে সোশ্যাল মিডিয়ার মাতামাতি শেষ নেই। শুভশ্রী এবং রাজ চক্রবর্তী হামেশাই ইউভানের বিভিন্ন দুষ্টু মিষ্টি ভিডিও সোশ্যাল মিডিয়া আপলোড করে থাকেন। তের নয়নের মনি ইউভান। জন্মের প্রথম দিন থেকেই শুভশ্রী নিজের পুত্রকে লাইমলাইটে এনেছেন, যার জন্য রাতারাতি জনপ্রিয়তা পেয়েছে রাজশ্রী পুত্র।

অন্যদিকে ঈশান এই ক্ষেত্রে একটু পিছিয়ে। এখনো নিজের সন্তানকে লাইমলাইটে আনেননি নুসরাত জাহান। তবে ঈশানের জন্য একগুচ্ছ উপহার পাঠিয়েছিল ইউভান। নুসরাত সেই সমস্ত উপহারের ছবি তুলে নিজের ইনস্টাগ্রম স্টোরি দিয়ে ইউভানকে ধন্যবাদ জানিয়েছেন। ঈশানের জন্মের কয়েক মাস পর থেকেই নিজের কাজের জায়গায় ফিরে এসেছেন নুসরাত। নিজে সিনেমার শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি, এছাড়াও সাংসদ হিসেবে যে সমস্ত দায়িত্ব পালন রয়েছে সেই সমস্ত পালন করে চলেছেন তিনি।

অন্যদিকে ব্যস্ত শুভশ্রীও ডান্স বাংলা ডান্সের বিচারকের দায়িত্ব তার কাঁধে। এছাড়াও সিনেমার শুটিং রয়েছে সবকিছু সামলে নিজের ছোট্ট সন্তানকে সময় দেন তিনি। ইতিমধ্যেই মালদ্বীপ ঘুরে এসেছেন ইউভানকে নিয়ে। সে সমস্ত মুহূর্তে বিভিন্ন ছবি এবং ভিডিও আমরা সোশ্যাল মিডিয়ায় দেখতে পেয়েছি।

Back to top button