বলিউড

‘দয়া করে চড় মারবেন না’, বিগ বসের মঞ্চে দাঁড়িয়ে সকলের সামনে সালমান খানের কাছে থাপ্পর না মারার জন্য বিনীতভাবে অনুরোধ করলেন সানি লিওনি, তুমুল ভাইরাল ভিডিও

একসময় স্টার সানি লিওনি বর্তমানের বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। বর্তমানে সে মুম্বাইয়ের বাসিন্দা, অজানা ভাষা হিন্দি কে অনেকটাই আয়ত্তে এনেছেন। অন্যদিন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় ইন্টারটেইনমেন্ট শো হলো বিগ বস। সালমান খানের সঞ্চালনায় এই শো রমরমা। এই শোতে দাঁড়িয়েই সানি লিওনি এবারে সালমান খানকে চর মারতে না করলেন।

সম্প্রতি নিজের মিউজিক ভিডিও র প্রচারের জন্য বিগ বসের ঘরে এসেছিলেন সানি লিওনি এবং কণিকা কাপুর। আরও একবার কণিকা কাপুরের গানে কোমর দোলাতে দেখা যাবে সানি কে। মিউজিক অ্যালবাম এর নাম মধুবন।

বিগ বসের মঞ্চে এসে সালমান খান অভিনিত দাবাং’ ছবির ডায়লগ বলে সকলকে চমকে দেন সানি লিওনি। যদিও সঠিক ভাবে বলতে পারেননি তিনি। তবুও সেই ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। ঐদিন বিগ বস’-এর ঘরে সদস্যদের সঙ্গে সময় কাটিয়েছেন সানি এবং কণিকা। পুল পার্টিতে মজার পাশাপাশি একটি কঠিন টাস্ক ও দেয়া হয়েছিল প্রতিযোগীদের। প্রতিটি ড্রিংসের গায়ে লিখা থাকবে একটি করে লেটার, সেই লেটার টি যেই প্রতিযোগীর নামে থাকবে সে প্রতিযোগীর মাথায় ড্রিংক টি ঢালতে হবে। সব মিলিয়ে জমজমাট হয়ে ওঠে বিগবসের এই পর্ব।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

Back to top button