বলিউড

গুটি গুটি পায়ে হাটতে গিয়ে ধুপ্পুস করে মাটিতে পড়ল কারিনা কাপুরের ছেলে তৈমুর! কিন্তু তার পরে যাওয়ার স্টাইল দেখে অবাক নেটিজেনরা, তুমুল ভাইরাল ভিডিও

দেখতে দেখতে কারিনা কাপুর খান এবং সাইফ আলি খানের ছেলে তৈমুর আলি পাঁচ বছর পূর্ণ করল। তৈমুর আলি খানের জন্মদিনে তার মা একটি ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওটি পুরোনো, যাতে দেখা যাচ্ছে ছোট্ট তৈমুর হাঁটতে শিখছে এবং হাঁটতে হাঁটতে হঠাৎ হোঁচট খায়। ধীরে ধীরে হেঁটে চলেছে সে। তৈমুর আলি খানের জন্মদিনের এই কিউট ভিডিওটিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে এবং ভক্তদের কাছ থেকে নানা মন্তব্যও উঠে আসছে কমেন্ট বক্সে। ভিডিওতে তৈমুর কে লাল কালো ডোরা কাটা জামা পরে দেখা গিয়েছে।

কারিনা তৈমুরকে ভালোবেসে আদরের নাম দিয়েছেন টিম টিম। জন্মদিনের দিন তৈমুর কে নিয়ে একটি আবেগ ভরা পোস্ট লিখলেন অভিনেত্রী “তোমার প্রথম পদক্ষেপ এবং তোমার প্রথম হোঁচট এবং পতন… আমি খুব গর্বের সাথে এই সব রেকর্ড করেছি। এটি তোমার প্রথম এবং শেষ পতন ছিল না, তবে একটি জিনিস আমি নিশ্চিতভাবে জানি যে তুমি সর্বদা নিজের যত্ন নেবে, দীর্ঘ পদক্ষেপ নেবে এবং সর্বদা তোমার মাথা উঁচু করে হাঁটবে কারণ আপনি আমার বাঘ। শুভ জন্মদিন আমার হৃদস্পন্দন. আমার টিম টিম… তোমার মতো কেউ হতে পারে না, আমার ছেলে।’

সম্প্রতি কয়েকদিন আগে শোনা গিয়েছিল কারিনা কাপুর খান এর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। বাড়িতেই আইসোলেশন এ ছিলেন অভিনেত্রী। করোনাকালীন সময়ে নিজের সন্তান থেকে দূরে ছিলেন তিনি। তাদের স্বাস্থ্যের স্বার্থের কথা চিন্তা করেই নিজেকে তাদের থেকে সরিয়ে নিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছিলেন “আই হেট ইউ করোনা, আমি আমার সন্তানদের মিস করছি তবে শীঘ্রই দেখা হবে।” তবে ডিসেম্বরের শুরুতেই আবার জমিয়ে পার্টি করছেন কারিনা।

করণ জোহারের বাড়ি থেকে ডিনার পার্টি অ্যাটেন্ড করে আসার পরেই কারিনা কাপুর, অমৃতা আরোরা, সিমা খান, মাহিব কাপুর করোনা রিপোর্ট পজিটিভ আসে। তবে করণ জোহরের রিপোর্ট নেগেটিভ আসে। তারপর থেকে হোম আইসোলেশন ছিলেন কারিনা।

Back to top button