Story

সব রেকর্ড ভেঙে কোটি কোটি টাকার ব্যাবসা করছে আলিয়ার গাঙ্গুবাঈ! সিনেমার অফার ফিরিয়ে হাত কামড়াচ্ছেন দীপিকা, প্রিয়াঙ্কারা

মুক্তির আগেই সঞ্জয় লীলা বানসালির বহুল প্রতীক্ষিত ছবি ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ চর্চার শিরোনামে ছিল। ছবির ট্রেইলার মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই চারিদিকে জনপ্রিয়তা ছড়িয়ে পড়ে এই ছবির। দর্শকেরা উদগ্রীব হয়ে পড়ে ছবি দেখার জন্য। এই ছবিতে মূল ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী আলিয়া ভাট। আর এই ছবির মাধ্যমে তিনি দর্শকদের কাছ থেকে পেয়েছেন বিপুল পরিমান ভালোবাসা। তিনি আরো একবার প্রমাণ করে দিলেন যে সব চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলতে দক্ষ তিনি। আজ থেকে কয়েক বছর আগে মুম্বাইয়ের সবথেকে বড় পতিতালয়ের মাফিয়া গাঙ্গুবাঈ এর চরিত্রে নিজেকে সর্বস্ব দিয়ে ফুটিয়ে তুলেছেন আলিয়া। পুরো সিনেমা জুড়ে তার অভিনয়ের দাপট মাতিয়ে রেখেছিল দর্শকদের।

সমস্ত সমালোচনা ট্রল কে ছাপিয়ে গিয়ে ৫ দিনে কয়েক কোটি টাকা ব্যবসা করে ফেলেছে সঞ্জয় লীলা বনসালির এই ছবি। অথচ এক সময় এই ছবির অফার ফিরিয়ে দিয়েছিলেন বলিউডের একাধিক বড় বড় অভিনেতা-অভিনেত্রীরা আসুন দেখে নেওয়া যাক সেই তালিকাতে কারা কারা ছিলেন।

১. প্রিয়াঙ্কা চোপড়া : এই ছবিতে গঙ্গুবাই চরিত্রে অভিনয় করার জন্য প্রথম অফার গিয়েছিল বলিউডের এই অভিনেত্রীর কাছে। সেই কথা নিজের মুখে স্বীকার করেন প্রিয়াঙ্কা। তবে বিশেষ কিছু কারণের জন্য এই ছবির অফার ফিরিয়ে দেন তিনি।

২. দীপিকা পাডুকোন : সঞ্জয় লীলা বানসালীর রামলীলা,’ পদ্মাবতী, বাজিরাও মাস্তানি ছবির নায়িকা ছিলেন দীপিকা। তাই সঞ্জয় লীলা বনসালির গঙ্গুবাই চরিত্রের জন্য দ্বিতীয় পছন্দের ছিল দীপিকা পাডুকোন। কিন্তু নানা কারণে দীপিকা এই ছবির জন্য অভিনয় করতে পারেননি।

৩. রানী মুখার্জি : প্রিয়াঙ্কার পাশাপাশি রানী মুখার্জির কাছেও এই ছবিতে অভিনয় করার জন্য অফার গিয়েছিল। কিন্তু এই অভিনেত্রী ও বিশেষ কিছু কারণের জন্য ছবিতে অভিনয় করতে পারেননি।

৪. নওয়াজুদ্দিন সিদ্দিকি : শুধুমাত্র অভিনেত্রী জানান একাধিক অভিনেতা ও এই ছবিতে অভিনয় করার প্রস্তাব ফিরিয়ে দেয়। তার মধ্যে অন্যতম একজন হলেন নওয়াজুদ্দিন সিদ্দিকি। এই ছবিতে সাংবাদিকের ভূমিকায় অভিনয় করার জন্য অফার পেয়েছিলেন। তিনি কিন্তু কিছু কারণের জন্য তাকে এই অফার ফিরিয়ে দিতে হয়।

৫. পার্থ সামথান : শোনা যায় পার্থ সমথান কাছেও এই ছবির জন্য অফার গিয়েছিল। কিন্তু তিনিও নিজের বিশেষ কাজের জন্য এই ছবিতে অভিনয় করতে পারেননি। শোনা যায় সঞ্জয় লীলা বনসালির আগামী ছবিতে তাকে দেখা যাবে।

Back to top button