বাংলা সিরিয়াল

ইনজেকশন দিয়ে হাত বেঁধে জল ভর্তি বাথ চবে ডুবিয়ে দেওয়া হচ্ছে পিহু কে! তবে কি মারা যাবে নায়িকা? জমে উঠেছে স্টার জলসার ধারাবাহিক ‘মনফাগুন’, অবশেষে কি হবে ঋষি রাজ এবং প্রিয়াঙ্কার বিয়ে?

ধারাবাহিক হল বর্তমানে প্রত্যেকের দৈনন্দিন জীবনের অংশ সন্ধ্যে হলেই মা কাকিমারা তাদের পছন্দের ধারাবাহিক গুলি দেখতে বসে যান। দিনে দিনে এই ধারাবাহিকের চাহিদা বাড়ছে আর বর্তমান সময় তো আবার প্রতিযোগিতা হয় কোন ধারাবাহিক কোন ধারাবাহিকে ছাপিয়ে যাবে। কে টিআরপি তালিকাতে সেরার সেরা হয়ে উঠবে। তাই প্রতিযোগিতার খাতিরেই প্রতিদিন ধারাবাহিকগুলোতে নিত্য নতুন টুইস্ট যোগ করা হয়। যা দেখে দর্শকেরাও আগ্রহী হয়ে পড়ে ধারাবাহিক গুলি প্রতি। তাই সন্ধ্যে থেকেই দর্শকেরা বসে পড়েন টিভির সামনে।

আর দর্শকদের এই পছন্দের ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার মনফাগুন। যত দিন যাচ্ছে তত দর্শক এই ধারাবাহিকের প্রতি আকৃষ্ট হয়ে পড়ছে। মাত্র কয়েক মাসের মধ্যেই ঋষি এবং পিহুর দুষ্টু মিষ্টি প্রেম কাহিনী দর্শকের মন জয় করে নিয়েছে। এবং ধারাবাহিকে নিত্যনতুন চমক এর মাধ্যমে টিআরপি তালিকাতেও বেশ ভালো স্থানে নিজেদের জায়গা করে নিতে পেরেছে এই ধারাবাহিক।

ধারাবাহিকে ঋষি ও পিহু খুনসুটি একে অপরের প্রতি ভালোবাসা, ভালোলাগা এবং পারিবারিক গল্প দর্শকদের বেশ পছন্দের। তাই সন্ধ্যায় যত কাজই থাকুক না কেন মন ফাগুন দেখতে ভক্তরা একদম মিস করেন না। ধারাবাহিকে ঋষিরাজ এর চরিত্রে অভিনয় করছেন বাংলার ক্রাশ শন ব্যানার্জি এবং পিহুর চরিত্রে অভিনয় করেছেন নবাগতা অভিনেত্রী সৃজলা গুহ। ধারাবাহিক দেখে ভালই বোঝা যাচ্ছে যে ঋষিরাজ আস্তে আস্তে পিহুকে ভালোবেসে ফেলছে। মিস বৃষ্টি বাড়িকে এখন চোখে হারান ঋষিরাজ। একটুখানি চোখের আড়াল হলেই যেন পাগল পাগল হয়ে যান তিনি।

বর্তমানে ধারাবাহিকে দেখানো হয়েছে ঋষিরাজ এর সঙ্গে প্রিয়াঙ্কার বিয়ে দেওয়ার জন্য ডিভোর্স পেপারে ইতিমধ্যেই সই করে দিয়েছে পিহু। আর প্রিয়াঙ্কাকে বিয়ের ফাঁদে ফেলে প্রিয়াংকার বাবা যুধাজিৎ বাবুর সমস্ত গোপন তথ্য জেনে নিচ্ছে পীহু। কিন্তু প্রিয়াংকা তার বাবাকে আগেভাগেই সমস্তটা জানিয়ে রেখেছে। আর তখন পিহু ঋষিরাজকে বলে এতো সহজেই সেই ঋষিকে তার জীবন থেকে যেতে দেবে না আর এমনিতেও প্রিয়দর্শনী যদি ফিরে আসে তাহলে পিহুকে এমনিতেই চলে যেতে হবে।

আর এর মধ্যেই সামনে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও। যে ভিডিওটিতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কার থেকে সমস্ত ঠিকানা আদায় করে নিয়ে একাই সত্যের সন্ধানে বেরিয়ে পড়েছে পিহু। আর হঠাৎই তার ঘাড়ে ইঞ্জেকশন এসে পড়ে। তাতে অজ্ঞান হয়ে যায় পিহু আর অন্যদিকে হৃষিরাজ প্রিয়াঙ্কাকে স্পষ্ট জানিয়ে দেয় যে যতক্ষণ না মিস বৃষ্টি বাড়ি আসছে ততক্ষণ তিনি বিয়ের পিঁড়িতে বসবেন না। আর ওদিকে পিহুকে দেখা যায় একটি বাথটাবে হাত-পা বেঁধে জলের মধ্যে পড়ে থাকতে এবারে দেখার অপেক্ষা আগামী দিনে ধারাবাহিকে নতুন চমক আসতে চলেছে দর্শকদের জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button