বাংলা সিরিয়াল

রাতের বেলা বউকে লুকিয়ে লুকিয়ে ক্যাডবেরি খাইয়ে দিচ্ছে উচ্ছে বাবু, মিঠাই ধারাবাহিকে মিঠাই এবং সিদ্ধার্থের জমজমাট প্রেমের ভিডিও ভাইরাল

বর্তমানে জমজমাট মিঠাই ধারাবাহিক। জমে উঠেছে সিদ্ধার্থ এবং মিঠাইয়ের প্রেম। যা দেখে ভক্তরাও বেজায় খুশি। মিঠাই ও সিদ্ধার্থ কে একসঙ্গে এভাবে দেখে বেজায় খুশি প্রত্যেকে। অবশেষে হাজারো বাধা বিপত্তি পেরিয়ে মিঠাই এবং সিদ্ধার্থ এক। অবশেষে উচ্ছেবাবু মিঠাই রানী কে ভালোবেসে ফেলল। যেটা দেখার জন্য এতদিন অপেক্ষা করেছিলেন দর্শকেরা।

সম্প্রতি ধারাবাহিকে একটি ছোট্ট ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। জি বাংলার অফিশিয়াল পেজ থেকে সেই ভিডিওটি আপলোড করা হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে রাতের বেলা জল তেষ্টা পেয়েছে বলে মিঠাই নিচে নেমে আসে জল খাওয়ার জন্য, আর তখনই সিদ্ধার্থের হঠাৎ ঘুম ভেঙে যায় এবং সে চোখ খুলে দেখে পাশে মিঠাই নেই।

তখনই সে চিন্তায় পড়ে যায় ভয় পেয়ে যায় মিঠাই কে পাশে দেখতে না পেয়ে। আর মিঠাই কে খুঁজতে খুঁজতে নিচে নেমে আসেন আর তখনই সিদ্ধার্থ হঠাৎ বলে ওঠে ‘শুধু জল খেলে হবে? এর সাথে একটু মিষ্টিমুখ করতে হবে’। এরপর সিদ্ধার্থ সঙ্গে সঙ্গে ফ্রিজের দরজা খুলে দেয় এবং সেখানেই দেখা যায় থরে থরে সাজানো রয়েছে ডেয়ারি মিল্ক। যা দেখে মিঠাই খুশিতে নেচে ওঠে।

এর পরেই দেখা যায় নিজের হাতে বউকে ভালবেসে ক্যাডবেরি খাইয়ে দিচ্ছে সিদ্ধার্থ। আর মিঠাই এবং সিদ্ধার্থের এই প্রেম দেখে আনন্দে ডগোমগো ভক্তরা। এই দৃশ্য দেখার জন্যই তো এতগুলো দিন অপেক্ষা করেছে মিঠাই ভক্তরা।

Back to top button